IPL

Madhubani Barber: আইপিএল-এর স্বপ্নের দল তৈরি করে বাজিমাৎ! এক কোটি টাকা জিতে ঘুম উড়েছে বিহারবাসী নরসুন্দরের

মাত্র ৫০ টাকা দিয়ে প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন মধুবনীর অশোক কুমার। তবে টাকা জিতলেও নিজের পেশা ছাড়বেন না বলে জানিয়েছেন তিনি। 

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ১৬:৩৮
Share:

নিজের সাঁলোতে অশোক কুমার। ছবি টুইটার থেকে।

ইন্ডিয়ান ক্রিকেট লিগ (আইপিএল) অনেক ক্রিকেটারের জীবনই বদলে দিয়েছে। এ বার বিহারের এক নাপিতের জীবন বদলে দিতে চলেছে আইপিএল ‘ড্রিম টিম’প্রতিযোগিতা। সম্প্রতি ওই প্রতিযোগিতায় এক কোটি টাকা জিতেছেন ওই নাপিত। তার পর থেকেই আনন্দে ঘুম উ়ড়েছে তাঁর।

মোবাইল নির্ভর প্রতিযোগিতায় এক কোটি টাকা জেতা নাপিতের নাম অশোক কুমার। ২৬ বছরের অশোকের একটি সালোঁ রয়েছে বিহারের মধুবনী জেলার নানৌর চকে। আইপিএলে ২৬ সেপ্টেম্বর চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচ সংক্রান্ত প্রতিযোগিতাতেই বিজয়ী হয়েছেন অশোক। এবং পুরস্কার হিসাবে জিতেছেন এক কোটি টাকা।

Advertisement

এক কোটি টাকা পুরস্কার হিসাবে জিতে স্বাভাবিক ভাবেই খুশি অশোক। তিনি বলেছেন, ‘‘ম্যাচের পর আমি প্রথম স্থান অধিকার করি এবং এক কোটি টাকা জিতেছি। আমাকে বলা হয়েছে কর বাবদ টাকা কেটে আগামী দু’দিনের মধ্যে ৭০ লক্ষ টাকা আমার ব্যাঙ্ক অ্যাকাউন্টে আসবে। এই ঘটনার পর থেকে ঘুম আসছে না আমার।’’ মাত্র ৫০ টাকা দিয়ে প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন বলে জানিয়েছেন অশোক। তবে টাকা জিতলেও নিজের পেশা ছাড়বেন না বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন