খারিজ মন্ত্রী-পুত্রের জামিনের আবেদন

কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে অর্জিত গত ১৭ মার্চ ভাগলপুরে নববর্ষ উপলক্ষে একটি শোভাযাত্রা বের করেন। সেই শোভাযাত্রার জন্য পুলিশের আগাম কোনও অনুমতিও নেওয়া হয়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পটনা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০১৮ ০৩:২৮
Share:

অর্জিত শ্বাশতের আগাম জামিন নাকচ করল ভাগলপুর আদালত।

গোষ্ঠী-সংঘর্ষে অভিযুক্ত কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী চৌবের ছেলে অর্জিত শ্বাশতের আগাম জামিন নাকচ করল ভাগলপুর আদালত।

Advertisement

কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে অর্জিত গত ১৭ মার্চ ভাগলপুরে নববর্ষ উপলক্ষে একটি শোভাযাত্রা বের করেন। সেই শোভাযাত্রার জন্য পুলিশের আগাম কোনও অনুমতিও নেওয়া হয়নি। শোভাযাত্রা থেকে গোলমাল ছড়ায় বলে অভিযোগ। এর পরেই অর্জিত-সহ বেশ কয়েক জনের নামে এফআইআর দায়ের করে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। এর পরেই ‘গা ঢাকা’ দেন অর্জিত। যদিও পটনা শহরে রামনবমীর শোভাযাত্রায় দেখা গিয়েছে তাঁকে। সাংবাদিকদের সামনে বিবৃতিও দিয়েছেন।

পুলিশের বক্তব্য, অর্জিতকে গ্রেফতারের জন্য বেশ কয়েক জায়গায় তারা অভিযান চালিয়েছে। তবে কোথাও তাঁর খোঁজ পাওয়া যায়নি। বিরোধীরা অবশ্য এর পিছনে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের হাত দেখছেন। বিরোধী দলনেতা তেজস্বী যাদব বলেন, “কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে বলেই অর্জিতকে গ্রেফতার করা হয়নি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন