Theft

Suicide: অন্তর্বাস চুরি করতে এসে ধরা পড়ে ‘লজ্জা’য় আত্মঘাতী কিশোর! প্ররোচনায় অভিযুক্ত দম্পতি

চোরকে ঘরে বন্দি করে পুলিশে খবর দেওয়া হয়েছিল। পুলিশ এসে দরজা খুলে ওই কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার করে।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ১৯:৩৮
Share:

প্রতীকী ছবি।

অন্তর্বাস চুরি করতে এসে হাতেনাতে ধরা পড়ে আত্মহত্যা করল এক কিশোর। ভোপালের এই ঘটনায় পুলিশ এক দম্পতির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ দায়ের করেছে। তবে কাউকে গ্রেফতার করা হয়নি।

Advertisement

মৃত কিশোরের বয়স ১৭। ভোপালের গাঁধীনগরে সম্পর্কে তুতো ভাইয়ের বাড়িতে বেড়াতে এসেছিল সে। পুলিশ জানিয়েছে, শনিবার রাতে তাকে অন্তর্বাস চুরি করতে দেখেন ওই দম্পতি। তাকে ধরে ফেলেন তাঁরা। ঘরে বন্দি করে রেখে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দরজা খুলে ওই কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার করে।

ওই দম্পতি, ২৪ বছরের রবি এবং তাঁর স্ত্রীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনেছেন মৃতের দাদা। তাঁর অভিযোগ, অপমানের ভয়েই আত্মহত্যা করেছে তাঁর ভাই। আর এ জন্য দায়ী ওই দম্পতিই।

Advertisement

মৃতের ভাইয়ের অভিযোগের ভিত্তিতে ওই দম্পতির বিরুদ্ধে ৩০৬ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। তবে তাঁদের গ্রেফতার করা হয়নি। যদিও দম্পতির বিরুদ্ধে হওয়া মামলা প্রসঙ্গে তাঁদের আত্মীয়রা ক্ষোভ প্রকাশ করেছেন। তাঁদের অভিযোগ, এই পরিস্থিতিতে যা করা উচিত ওই দম্পতি তা-ই করেছেন। এরপরও অকারণে তাঁদের হেনস্তা করা হচ্ছে।

পুলিশ অবশ্য জানিয়েছে, তাঁরা মৃত্যুর ঘটনাটি তদন্ত করে দেখছে। ছেলেটিকে ঘরে বন্দি করার আগে কী হয়েছিল, তা জানতে এলাকার বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানিয়েছেন গাঁধীনগর থানার এসএইচও অরুণ শর্মা। তবে ১৭ বছরের ওই তরুণ যে অন্তর্বাস চুরি করতে এসেছিল, তার প্রমাণ পুলিশ পেয়েছে। চুরি যাওয়া অন্তর্বাস ঘটনাস্থল থেকে উদ্ধারও করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন