National news

সাংসদকে টুইট করে ফ্রি-তে হেলিকপ্টার চড়লেন ইনি!

কখনও ভিসা সমস্যা তো কখনও বিদেশে চিকিৎসা— সোশ্যাল মিডিয়ার সৌজন্যে খুব সহজেই মন্ত্রীদের সাহায্য পেয়ে থাকেন আম জনতা। তাতে এ বার নতুন সংযোজন হেলিকপ্টার রাইড। সম্প্রতি এক চিকিৎসকের হেলিকপ্টার চড়ার ইচ্ছা পূর্ণ করলেন এক সাংসদ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ মে ২০১৭ ১৮:০৬
Share:

সাংসদ বৈজয়ন্ত জয় পান্ডা এবং চিকিৎসক সুজয় পান্ডা। ছবি: টুইটার।

কখনও ভিসা সমস্যা তো কখনও বিদেশে চিকিৎসা— সোশ্যাল মিডিয়ার সৌজন্যে খুব সহজেই মন্ত্রীদের সাহায্য পেয়ে থাকেন আম জনতা। তাতে এ বার নতুন সংযোজন হেলিকপ্টার রাইড। সম্প্রতি এক চিকিৎসকের হেলিকপ্টার চড়ার ইচ্ছা পূর্ণ করলেন এক সাংসদ। চালকের আসনে নিজে বসে ওই চিকিৎসককে উড়িয়ে নিয়ে গেলেন তিনি।

Advertisement

আরও পড়ুন: মুখ ফেরাল সরকারি হাসপাতাল, গাছতলায় প্রসব মহিলার!

বৈজয়ন্ত জয় পান্ডা। ওড়িশার বিজেডি সাংসদ। এক মাস আগে হেলিকপ্টারে চড়ার ইচ্ছা প্রকাশ করে সুজয় পান্ডা নামে ওই চিকিৎসক তাঁকে টুইট করেছিলেন। তিনি টুইটে লেখেন, ‘‘একদিন নিশ্চয় হেলিকপ্টারে চড়তে পারব। তবে এখন সেটা সম্ভব নয়। এত খরচ বহন করতে পারব না।’’ সুজয়ের এই পোস্টে তখনকার মতো শুধুমাত্র লাইক করেছিলেন সাংসদ। তিনি যে তাঁর স্বপ্ন পূরণ করতে চান তা একেবারেই বুঝতে দেননি। সম্প্রতি ওই সাংসদের একটি পোস্টে চমকে যান সুজয়ের বন্ধুবান্ধব এবং সাংসদের তামাম টুইটার বন্ধুরা। কী ছিল ওই পোস্টে?

Advertisement

& ' & ' ! 👌

সরাসরি হেলিকপ্টারের ককপিট থেকে একটি ছবি পোস্ট করেন বৈজয়ন্ত। সেই ছবিতে দেখা যাচ্ছে, পাইলটের আসনে বসে রয়েছেন তিনি। আর তাঁর পাশে বসে রয়েছেন সুজয়। ছবির নীচে লেখা, “সুজয় আমার কাছে জয় রাইডের আবদার করেছিলেন। তা রাখলাম। আর আমার পুরস্কার ওঁর মায়ের আরিসা পিঠে! ইয়াম!’’ ইচ্ছা পূরণ হওয়ায় উৎফুল্ল সুজয়। এর জন্য সাংসদকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন