Crime

পার্টি অফিসে ঢুকে দিল্লির বিজেপি নেতাকে গুলি করে খুন! বাইকে করে উধাও হয়ে গেল আততায়ীরা

দ্বারকা এলাকায় বিজেপি নেতার অফিসে ঢুকে হামলা চালানোর অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। নিহত বিজেপি নেতা সুরেন্দ্র মতিয়ালা। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৩:৪৬
Share:

বাইকে করে দুষ্কৃতীরা এসে বিজেপি নেতাকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ।  প্রতীকী ছবি।

দিল্লিতে বিজেপি নেতাকে গুলি করে খুনের অভিযোগ প্রকাশ্যে এল। শুক্রবার সন্ধ্যায় দ্বারকা এলাকায় বিজেপি নেতার অফিসে ঢুকে হামলা চালানোর অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। নিহত বিজেপি নেতা সুরেন্দ্র মতিয়ালা।

Advertisement

বাইকে করে দুষ্কৃতীরা এসে বিজেপি নেতাকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ নিজের অফিসে বসে এক আত্মীয়ের সঙ্গে টিভি দেখছিলেন ওই বিজেপি নেতা। সেই সময়ই মুখ ঢেকে তাঁর দফতরে ঢোকে দুই আততায়ী।

Advertisement

অফিসে ঢোকার পরই বিজেপি নেতাকে মারধর করা হয় বলে অভিযোগ। এর পর কাছ থেকে বিজেপি নেতাকে লক্ষ্য করে ৪-৫ বার গুলি চালায় দুষ্কৃতীরা। বিজেপি নেতার ওই আত্মীয়ের উপরও হামলা চালানো হয়েছে কি না স্পষ্ট নয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযুক্তদের চিহ্নিত করতে পারেনি পুলিশ।

তদন্তকারীরা জানিয়েছেন, ৩ জন হামলাকারী গিয়েছিল। বিজেপি নেতার দফতরের বাইরে পাহারা দিচ্ছিল এক দুষ্কৃতী। ওই দুষ্কৃতী বাইক নিয়ে দাঁড়িয়েছিল। বাকি ২ জন অফিসে ঢুকে হামলা চালায়।

বিজেপি নেতার পুত্র জানিয়েছেন, কারও সঙ্গে তাঁর বাবার শত্রুতা ছিল না। কী কারণে হামলা, তার তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্তকারীদের অনুমান, কয়েক জনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ ছিল ওই বিজেপি নেতার। তার জেরেই এই হামলা কি না খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন