BJP

BJP Leader arrested: মহিলা ‘নিগ্রহকারী’ বিজেপি নেতা শ্রীকান্ত ত্যাগীকে মেরঠ থেকে গ্রেফতার করল পুলিশ

রবিবার ওই আবাসনে ঢুকে তাণ্ডব চালানোর অভিযোগে মঙ্গলবার সকালেই শ্রীকান্তের ছয় অনুগামীকেও গ্রেফতার করেছে পুলিশ। আটক শ্রীকান্তের স্ত্রীও।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১২:২০
Share:

মহিলাকে ‘নিগ্রহ’ করার ভাইরাল ভিডিয়োর অংশ (বাঁ দিকে), বিজেপি নেতা শ্রীকান্ত ত্যাগী (ডান দিকে)। ফাইল ছবি।

উত্তরপ্রদেশের মেরঠ থেকে গ্রেফতার হলেন নয়ডায় এক মহিলাকে ‘নিগ্রহ’ করে খবরের শিরোনামে আসা বিজেপি নেতা শ্রীকান্ত ত্যাগী। শনিবার এই সংক্রান্ত মামলা দায়ের হওয়ার পর থেকেই পলাতক ছিলেন শ্রীকান্ত। অভিযোগ জমা পড়ার তিন দিন বাদে তাঁকে মেরঠ থেকে গ্রেফতার করল উত্তরপ্রদেশের পুলিশ। বিজেপি নেতার খবর দিতে পারলে ২৫ হাজার টাকা ইনামেরও ঘোষণা করেছিল পুলিশ।

Advertisement

নিজেকে বিজেপির কিসান মোর্চার জাতীয় কর্মসমিতির সদস্য হিসেবে দাবি করতেন শ্রীকান্ত। যদিও এই দাবির সত্যতা জানা যায়নি। ক’দিন আগে নয়ডার একটি আবাসনে গাছ লাগানোকে কেন্দ্র করে এক মহিলার সঙ্গে ঝামেলায় জড়ান বিজেপি নেতা। ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যায় মহিলাকে নিগ্রহ করছেন তিনি। যদিও সেই ভিডিয়োর সত্যতা স্বীকার করেনি আনন্দবাজার অনলাইন। শনিবার বিজেপি নেতার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের হয়। তার পর থেকেই ফেরার ছিলেন তিনি। এরই মধ্যে ওই বিজেপি নেতার বাড়ির সামনে কিছু অবৈধ নির্মাণ বুলডোজার চালিয়ে ভেঙে দেয় উত্তরপ্রদেশ সরকার। শ্রীকান্তের খোঁজ দিতে পারলে ২৫ হাজার টাকার ইনামেরও ঘোষণা করা হয়।

শ্রীকান্তের খোঁজ পেতে পুলিশ তাঁর স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করে। মঙ্গলবার সকালে তাঁর স্ত্রীকেও আটক করা হয়।

Advertisement

অন্য দিকে, কেন শ্রীকান্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে, সেই রাগে তাঁর কয়েক জন অনুগামী রবিবার ওই আবাসনে ঢুকে তাণ্ডব চালায়। শ্রীকান্ত যে মহিলাকে নিগ্রহ করেছিলেন বলে অভিযোগ, তাঁর ফ্ল্যাট কোথায় তা-ও জানতে চান বিজেপি নেতার অনুগামীরা। এই অভিযোগে পুলিশ মঙ্গলবারই বিজেপি নেতার ছয় অনুগামীকেও গ্রেফতার করে। শেষ পর্যন্ত পুলিশের জালে ধরা পড়লেন বিজেপি নেতা শ্রীকান্তও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন