National News

ভিন্‌ ধর্মে প্রেম, প্রকাশ্যে তরুণীকে চড় বিজেপি মহিলা মোর্চা নেত্রীর

রেস্তোরাঁয় ভিন্‌ ধর্মের ছেলের সঙ্গে গল্প করার ‘অপরাধে’ এক তরুণী ও তাঁর সঙ্গীকে পুলিশের কাছে নিয়ে যায় ওই বাহিনীর সদস্যেরা। শুধু তাই নয়, প্রকাশ্যে বারংবার ওই তরুণীকে চড় মারেন আলিগড়ের বিজেপি মহিলা মোর্চা নেত্রী সঙ্গীতা ভার্সানি।

Advertisement

সংবাদ সংস্থা

আগ্রা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৭ ১৫:৫৯
Share:

মুসলিম ছেলের সঙ্গে প্রেম করায় প্রকাশ্যেই তরুণীকে চড় মারলেন বিজেপি মহিলা মোর্চা নেত্রী। ছবি: টুইটারের সৌজন্যে।

প্রকাশ্যে যুগলকে হেনস্থা করার অভিযোগে ফের শিরোনামে যোগী আদিত্যনাথের হিন্দু যুবা বাহিনী। এ বারের ঘটনাটি ঘটেছে আগ্রায়। রেস্তোরাঁয় ভিন্‌ ধর্মের ছেলের সঙ্গে গল্প করার ‘অপরাধে’ এক তরুণী ও তাঁর সঙ্গীকে পুলিশের কাছে নিয়ে যায় ওই বাহিনীর সদস্যেরা। শুধু তাই নয়, প্রকাশ্যে বারংবার ওই তরুণীকে চড় মারেন আলিগড়ের বিজেপি মহিলা মোর্চা নেত্রী সঙ্গীতা ভার্সানি। সম্প্রতি ওই চড় মারার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আরও পড়ুন: ২১ বছরের তরুণীকে ধর্ষণ স্বঘোষিত ‘ধর্মগুরু’র

ভিডিওতে দেখা যাচ্ছে, ওই তরুণী জানিয়েছেন তিনি সাবালিকা। তাঁর সঙ্গী বছর বত্রিশের বত্রিশের মহম্মদ ফৈজান তাঁর বয়ফ্রেন্ড। গত কয়েক বছর ধরে তাঁদের সম্পর্ক রয়েছে। সঙ্গীতা নিজেকে উত্তরপ্রদেশে হিন্দু সেনার মহিলা বাহিনীর প্রধান বলে দাবি করেছেন। তাঁর কথায়, ওই তরুণী বাড়িতে কিছু না জানিয়ে তাঁর সঙ্গীর সঙ্গে দেখা করতে প্রায়ই নওরঙ্গাবাদের ওই এলাকায় আসতেন। গত মঙ্গলবার ওই যুগলকে হাতেনাতে ধরেন তিনি। তরণীকে জোর করা হয় তাঁর পরিবারের লোকজনকে ডেকে আনতে। কিন্তু সেটা করতে অস্বীকার করায়, ওই তরুণীকে চড় মারেন তিনি। সঙ্গীতার দাবি, ‘‘ওই ধর্মের লোকজন বিশ্বাসযোগ্য নয়। সবাই জানে এই সম্পর্কের পরিণতি কী হবে?’’

Advertisement

আরও পড়ুন: চলছে বউ কেনাবেচা, পুলিশের জালে ৮ আরব শেখ

দেখুন ভিডিও:

নওরঙ্গাবাদের হিন্দু যুব বাহিনীর সাধারণ সম্পাদক, দীপক শর্মার কথায়, গত তিন চার মাস ধরে ওই যুগলকে তাঁরা লক্ষ্য রাখছিলেন। গত মঙ্গলবার প্রকাশ্যে আপত্তিকর অবস্থায় তাঁদের দেখা গিয়েছিল। তাই তাঁদের পুলিশের কাছে নিয়ে যান তাঁরা। ওই দিনই ফৈজানকে আটক করে পুলিশ। আলিগড় পুলিশের এক শীর্ষ আধিকারিক রাজেশ পাণ্ডে জানিয়েছেন, ওই তরুণীর বাবা কোনও অভিযোগ দায়ের করেননি।

এর আগে এপ্রিল মাসে মেরঠে এক যুগলকে হেনস্থা করার অভিযোগ উঠেছিল হিন্দু যুবা বাহিনীর বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন