BJP MP

খালি হাতেই স্কুলের শৌচাগার পরিষ্কার করছেন বিজেপি সাংসদ! ভিডিয়ো ভাইরাল

বৃহস্পতিবার রীবার খাটকরীতে একটি গার্লস স্কুলে গিয়েছিলেন সাংসদ। স্কুল পরিদর্শন করেন। বৃক্ষরোপণ অনুষ্ঠানে অংশও নেন। এর পর তিনি স্কুলের শৌচাগারে যেতেই আঁতকে ওঠেন।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩৪
Share:

শৌচাগার পরিষ্কার করছেন বিজেপি সাংসদ। ছবি সৌজন্য টুইটার।

গ্লাভস, ব্রাশ পাননি, তাই খালি হাতেই স্কুলের শৌচাগার ঘষে ঘষে পরিষ্কার করলেন বিজেপি সাসংদ। যে ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। সাংসদ নিজেই সেই ভিডিয়ো শেয়ার করেছেন।

Advertisement

তিনি মধ্যপ্রদেশের রীবার বিজেপি সাংসদ জনার্দন মিশ্র। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন উপলক্ষে রাজ্যে স্বচ্ছতা অভিযান চালাচ্ছে বিজেপি যুব মোর্চা। প্রধানমন্ত্রীর জন্মদিন ছিল ১৭ সেপ্টেম্বর। ওই দিন থেকেই ‘সেবা পাখওয়াড়া’ নামে স্বচ্ছতা অভিযান চালাচ্ছে যুব মোর্চা। আগামী ২ অক্টোবর পর্যন্ত এই অভিযান চলবে।

বৃহস্পতিবার রীবার খাটকরীতে একটি গার্লস স্কুলে গিয়েছিলেন সাংসদ। স্কুল পরিদর্শন করেন। বৃক্ষরোপণ অনুষ্ঠানে অংশও নেন। এর পর তিনি স্কুলের শৌচাগারে যেতেই আঁতকে ওঠেন। দুর্গন্ধ, নোংরা ছড়িয়ে গোটা শৌচাগার জুড়ে। স্বচ্ছতা অভিযানে গিয়ে স্কুলের শৌচাগারের এমন হাল দেখে অস্বস্তিতে পড়েন সাংসদ।

Advertisement

হাতের কাছে শৌচাগার পরিষ্কার করার ব্রাশ না পেয়েই খালি হাতে ঘষে ঘষে শৌচাগার পরিষ্কার করেন তিনি। এই প্রথম নয়, এর আগেও ২০১৮ সালে জনসংযোগে বেরিয়ে নিজের সংসদীয় এলাকার একটি প্রাথমিক স্কুল পরিদর্শনে যান বিজেপি সাংসদ। সেই সময়ও তাঁকে শৌচাগার পরিষ্কার করতে দেখা গিয়েছিল। সেই ছবিও প্রকাশ্যে এসেছিল। ২০২১ সালে একটি কোয়রান্টিন সেন্টারে গিয়ে শৌচাগার পরিষ্কার করেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন