কীর্তি নিয়ে মাঠে নামলেন বিজেপি’র প্রবীণরা

কড়া ব্যবস্থা? নাকি আলাপ-আলোচনার মাধ্যমে মিটমাট? কীর্তি আজাদ ইস্যুতে দিল্লিতে, মুরলী মনোহর জোশীর বাড়িতে আজ সকালে এক রকম ‘চিন্তন বৈঠক’ই হয়ে গেল প্রবীণ বিজেপি নেতাদের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৫ ১৯:০৯
Share:

মুরলী মনোহর জোশীর বাড়িতে প্রবীণ বিজেপি নেতারা। দিল্লিতে, বৃহস্পতিবার সকালে।

কড়া ব্যবস্থা?

Advertisement

নাকি আলাপ-আলোচনার মাধ্যমে মিটমাট? কীর্তি-কাণ্ডে ফের মাঠে নামলেন বিজেপি’র প্রবীণরা।

কীর্তি আজাদ ইস্যুতে দিল্লিতে, মুরলী মনোহর জোশীর বাড়িতে আজ সকালে এক রকম ‘চিন্তন বৈঠক’ই হয়ে গেল প্রবীণ বিজেপি নেতাদের। যাঁদের মধ্যে ছিলেন লালকৃষ্ণ আডবাণী, শান্তা কুমার ও যশবন্ত সিন্‌হা। রাতে কথা বলার জন্য কীর্তিকে তাঁর বাড়িতে ডেকেছেন জোশী। সেই আলোচনার পর কীর্তির বিষয়টি নিয়ে আরএসএসের সরসঙ্ঘচালক মোহন ভাগবত, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপি সভাপতি অমিত শাহের সঙ্গে কথা বলবেন ওই চার প্রবীণ নেতা। যাতে দল থেকে সাসপেনশনের মতো কড়া শাস্তির কোপে কীর্তিকে না পড়তে হয়।

Advertisement

ডিডিসিএ-র ঘটনায় রবিবার সাংবাদিক সম্মেলন ডেকে কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির কড়া সমালোচনা করেন কীর্তি আজাদ। তার জেরে কাল, বুধবার কীর্তিকে দল থেকে সাসপেন্ড করা হয়। পরিস্থিতি সামাল দিতে জেটলি ইস্যুতে প্রথম মুখ খুলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কেন্দ্রীয় অর্থমন্ত্রীর প্রশংসার ভূয়সী প্রশংসা করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন