Baba Ka Dhaba

‘বাবা কা ধাবা’-কে চিনিয়ে দেওয়া গৌরব 'চোর' নন, কাঁদতে কাঁদতে ক্ষমা চাইলেন কান্তি

বিভিন্ন জায়গা থেকে ‘বাবা কা ধাবা’-র নামে অনেক অনুদান এসেছিল। তার সবটা কান্তির হাতে তুলে দেননি তিনি, গৌরবের বিরুদ্ধে এমনই অভিযোগ উঠেছিল।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ১৭:৫০
Share:

বাবা কা ধাবার কান্তি প্রসাদ

‘বাবা কা ধাবা’-র মালিক কান্তি প্রসাদের দৈন্যদশা নেটমাধ্যমে তুলে ধরে দোকানের ছবিটা রাতারাতি বদলে দিয়েছিলেন ‘ফুড ব্লগার’ গৌরব ওয়াসন। পরে তাঁর বিরুদ্ধে টাকা তছরুপের অভিযোগ উঠেছিল। এ বার সেই অভিযোগকেই খণ্ডন করলেন খোদ ‘বাবা কা ধাবা’-র মালিক কান্তি। নেটমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়ো-তে হাতজোড় করে তাঁকে বলতে শোনা গেল, ‘‘গৌরব ওয়াসন চোর ছিলেন না। তাঁকে আমরা কখনওই চোর বলিনি।’’

Advertisement

গত বছর অক্টোবরে গৌরব একটি ভিডিয়ো তৈরি করে দিল্লির মালব্য নগরের বৃদ্ধ দম্পতিকে অতিমারি পরিস্থিতিতে সাহায্যের আবেদন জানান। বিভিন্ন জায়গা থেকে ‘বাবা কা ধাবা’-র নামে অনেক অনুদান আসতে থাকে। তার সবটা কান্তির হাতে তুলে দেননি তিনি, গৌরবের বিরুদ্ধে এমনই অভিযোগ উঠেছিল। যার জেরে ইউটিউবার গৌরবের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় মামলাও দায়ের হয়েছিল। এই অভিযোগের ভিত্তিতেই গৌরবকে গ্রেফতার করেছিল পুলিশ। গৌরবের বিরুদ্ধে অনুদানের অর্থ তছরুপের অভিযোগ ওঠা নিয়ে এ বার প্রকাশ্যে ক্ষমা চাইলেন কান্তি। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, রুটি সেঁকতে সেঁকতে অঝোরে কেঁদে চলেছেন ‘বাবা কা ধাবা’-র মালিক। এই ভিডিয়োটি করেছেন করণ দুয়া নামে আর এক ‘ফুড ব্লগার’।


Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন