mumbai

Mumbai: গাড়ির বনেটে ঝুলছেন  মার্শাল, ওই অবস্থায়  তাঁকে টেনে নিয়ে গেলেন চালক!

ঘটনাটি মুম্বইয়ের সান্তাক্রুজের। গত ১ সেপ্টেম্বরের ঘটনা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ১৪:৫৪
Share:

ভাইরাল সেই দৃশ্য।

মাস্ক পরেননি কেন, জরিমানা দিতে হবে। পুরসভার মার্শাল গাড়ি থামিয়ে মহিলার কাছে জরিমানা চাইতেই গাড়ি চালিয়ে দিলেন চালক। আর গাড়ির বনেট ধরে ঝুলে রইলেন মার্শাল। সম্প্রতি নেটমাধ্যমে ছড়িয়ে পড়া এই ভিডিয়ো ঘিরে শোরগোল পড়ে গিয়েছে।

ঘটনাটি মুম্বইয়ের সান্তাক্রুজের। গত ১ সেপ্টেম্বরের ঘটনা। পুলিশ সূত্রে খবর,মাস্ক না পরলেই তাঁদের জরিমানা করছে বৃহন্মুম্বই পুরনিগম (বিএমসি)। মাস্কহীন ব্যক্তিদের ধরার জন্য প্রতি ট্রাফিক সিগন্যালে মার্শাল মোতায়েন করেছে বিএমএসি।

Advertisement

সুরেশ পওয়ারকে সান্তাক্রজের ভুগরা সিগন্যালের কাছে মোতায়েন করা হয়েছিল। মাস্ক না পরা ব্যক্তিদের ধরে জরিমানা করছিলেন। সে সময় তিনি দেখেন একটি ভাড়ার গাড়িতে এক মহিলা বসে আছেন। মুখে মাস্ক নেই। গাড়িটিকে থামান সুরেশ। মহিলাকে জিজ্ঞাসা করেন কেন মাস্ক পরেননি। তাঁকে জরিমানাও দিতে বলা হয়। মহিলার সঙ্গে যখন কথা বলছিলেন সুরেশ তখনই ক্যাবচালক গাড়ি চালানো শুরু করেন। সুরেশ সামনে দাঁড়িয়ে পড়েন। কিন্তু চালক গাড়ি না থামানোয় বনেট ধরে ঝুলে পড়েন। ওই অবস্থায় গাড়ি চালিয়ে নিয়ে যান চালক। তিনি গাড়ির গতি বাড়াতেই বিপদ বুঝে রাস্তার পাশে লাফিয়ে পড়েন সুরেশ।

এক বাইকআরোহী ঘটনাটির ভিডিয়ো করেন। সেটি তিনি নেটমাধ্যমে তুলে দেন। সেটি ভাইরাল হয়। পুলিশ এবং বিএমসি-র কাছে সেই ভিডিয়ো পৌঁছতেই খোঁজ শুরু হয় অভিযুক্ত চালকের। পুলিশ চালককে আটক করে। তবে তাঁকে সতর্ক করে পরে ছেড়েও দেওয়া হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন