National News

এইটের ছাত্রীর নলি কাটা নগ্ন দেহ উদ্ধার উত্তরপ্রদেশে

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আহমাদনগর গ্রামে। পুলিশ জানিয়েছে, ওই কিশোরী অষ্টম শ্রেণিতে পড়ত। গত বুধবার সন্ধের পর থেকেই তার কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। থানায় নিখোঁজ ডায়েরি করে মেয়েটির পরিবার। ওই দিন রাতেই মেয়েটির গলা কাটা দেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

শাহজাহানপুর (উত্তরপ্রদেশ) শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০১৭ ১৭:৫৭
Share:

প্রতীকী ছবি।

গলার নলি কেটে খুন করা হল বছর চোদ্দর এক কিশোরীকে। দলিত ওই কিশোরীর নগ্ন দেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের অনুমান, খুনের আগে ওই কিশোরীকে ধর্ষণ করা হয়েছিল।

Advertisement

আরও পড়ুন:

টিকিটের লাইনে দীর্ঘ অপেক্ষা, এইমসে বাবার কাঁধেই শেষ নাবালিকা

Advertisement

দিওয়ালির আগে দশ দিনে তিন বার পাক হামলা কাশ্মীরে, উদ্বেগে দিল্লি

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আহমাদনগর গ্রামে। পুলিশ জানিয়েছে, ওই কিশোরী অষ্টম শ্রেণিতে পড়ত। গত বুধবার সন্ধের পর থেকেই তার কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। থানায় নিখোঁজ ডায়েরি করে মেয়েটির পরিবার। ওই দিন রাতেই মেয়েটির গলা কাটা দেহ উদ্ধার করে পুলিশ। রোজা থানার পুলিশ সুপারিনটেনডেন্ট দীনেশ ত্রিপাঠীর কথায়, ‘‘মেয়েটির নগ্ন দেহ উদ্ধার করি আমরা। তার গলার নলি কাটা ছিল।’’ মৃতদেহের পাশে অনেকগুলি খালি অ্যালকোহলের পাউচ পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ আধিকারিক ইস্তাকার আহমেদ জানিয়েছেন, প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে ওই কিশোরীকে প্রথমে ধর্ষণ করা হয়েছিল। পরে গলার নলি কেটে তাকে খুন করা হয়।

ঘটনায় অভিযুক্তদের এখনও কোনও খোঁজ মেলেনি বলে জানিয়েছে পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন