Uttar Pradesh

নিখোঁজ শিক্ষক-ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার জঙ্গলে! গোপন প্রণয়ের করুণ পরিণতি? ধন্দে পুলিশ

ওই শিক্ষক যে স্কুলে পড়াতেন, সেখানেই নবম শ্রেণির ছাত্রী ছিল ওই কিশোরী। ৩ সেপ্টেম্বর মেয়েটির বাড়ির লোকজন থানায় যান। তাঁদের মেয়েকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ দায়ের করেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ১৬:২৬
Share:

শিক্ষক-ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার। —ফাইল ছবি

শিক্ষক এবং নাবালিকা ছাত্রীর ঝুলন্ত দেহ মিলল জঙ্গলের মধ্যে। ১৮ দিন ধরে নিখোঁজ ছিলেন তাঁরা। পুলিশ জানিয়েছে, অনেক চেষ্টা করেও দু’জনকে খুঁজে পাওয়া যায়নি। মঙ্গলবার রাতে ঝুলন্ত অবস্থায় তাঁদের দেহ উদ্ধার করা হয়েছে।

Advertisement

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সহারনপুরে। স্থানীয়দের অভিযোগ, ওই শিক্ষক এবং ছাত্রীর মধ্যে প্রণয়ের সম্পর্ক ছিল। শিক্ষকের বয়স ৪০ বছর, ছাত্রী নাবালিকা। গত ৩ সেপ্টেম্বর থেকে তাঁদের খুঁজে পাওয়া যাচ্ছিল না।

পুলিশ জানিয়েছে, ওই শিক্ষক যে স্কুলে পড়াতেন, সেখানেই নবম শ্রেণির ছাত্রী ছিল ওই কিশোরী। ৩ সেপ্টেম্বর মেয়েটির বাড়ির লোকজন থানায় যান। তাঁদের মেয়েকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ দায়ের করেন তাঁরা। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছিল পুলিশ। কিন্তু অভিযোগ, কিছুতেই মেয়েটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাঁর মোবাইল ফোনের লোকেশন বার বার বদলে যাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

অবশেষে সহারনপুরের স্থানীয় এক জঙ্গলে মঙ্গলবার রাতে পাওয়া যায় শিক্ষক এবং ছাত্রীর মৃতদেহ। জঙ্গলের ভিতর থেকে দুর্গন্ধ আসায় স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ এসে দেখে, গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছেন দু’জন। তাঁদের শরীর পচে-গলে গিয়েছিল বলে খবর। পুলিশের প্রাথমিক অনুমান, তাঁরা আত্মহত্যা করেছেন। অন্তত দিন দশেক আগে মৃত্যু হয়েছে দু’জনেরই। জঙ্গল থেকে একটি বাইকও উদ্ধার করেছে পুলিশ। তবে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন