Building Collapse

দিল্লির সদর বাজারে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বাড়ি, উদ্ধার ৫, আশঙ্কাজনক ৩

পুলিশ সূত্রে খবর, বাড়ির ধ্বংসস্তূপের নীচ থেকে পাঁচ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২১ ১৫:২৯
Share:

ছবি: সংগৃহীত।

দিল্লির সদর বাজার এলাকায় মঙ্গলবার সকালে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে একটি বাড়ি। ধ্বংসস্তূপের নীচ থেকে ৫ জনকে উদ্ধার করা হয়েছে বলে দমকল সূত্রে খবর। তবে কয়েক জন আটকে থাকারও আশঙ্কা করছে প্রশাসন।

বাড়ি ভেঙে পড়ার খবর পেতেই মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি টুইট করেন, ‘বাড়ি ভেঙে পড়ার ঘটনা শুনেছি। অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা। উদ্ধারকারী দল, চিকিৎসকদের একটি দল এবং জেলা প্রশাসনের আধিকারিকরা ঘটনাস্থলে রয়েছেন। উদ্ধারকাজ চলছে। গোটা বিষয়টির উপর নজর রাখছি।’

প্রত্যক্ষদর্শীরা জানান, এ দিন সকাল সাড়ে ১০টা নাগাদ সদর বাজার এলাকার কুরেশি নগরে হঠাৎই ভেঙে পড়ে একটি বাড়ি। তখন বাড়ির ভিতর অনেকেই ছিলেন বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। বাড়ি ভেঙে পড়ার আওয়াজ শুনেই স্থানীয় বাসিন্দারা ছুটে এসে উদ্ধারকাজ শুরু করেন। খবর দেওয়া হয় দমকলে। দ্রুত সেখানে পৌঁছয় দমকলের ৬টি ইঞ্জিন।

পুলিশ সূত্রে খবর, বাড়ির ধ্বংসস্তূপের নীচ থেকে পাঁচ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। আর কেউ আটকে আছেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন