Bull Rider

ষাঁড়ের পিঠে ঘুরে বেড়ানো যুবকের ক্ষমাপ্রার্থনা, পুলিশের ধমকেই ফিরল নেশাগ্রস্তের হুঁশ

সূত্রের খবর, নেশাগ্রস্ত অবস্থায় ভাইরাল ভি়ডিয়োর মাধ্যমে জনপ্রিয় হতে চেয়েই এই কাণ্ড ঘটান ওই যুবক। পুলিশের বকুনির পর তিনি অত্যন্ত অনুতপ্ত বলেও জানা গিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ১৯:১৬
Share:

উত্তরাখণ্ডের যুবককে ডেকে নিয়ে গিয়ে ‘বকুনি’ পুলিশের। ভিডিয়ো থেকে নেওয়া।

উত্তরাখণ্ডের হৃষিকেশের রাস্তায় ষাঁড়ের উপর চড়ে ছুটে বেড়ানোর ছবি ভাইরাল হয়েছিল। এ বার সেই যুবককেই ডেকে পাঠিয়ে ব্যবস্থা নিল পুলিশ। ওই যুবককে সতর্ক করে দেওয়া হয়েছে। ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি হলে তাঁর বিরুদ্ধে কঠোর ধারা প্রয়োগ কর হবে বলেও জানিয়েছে পুলিশ।

Advertisement

গত ৫ মে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়। তাতে দেখা যায়, একটি রাস্তা দিয়ে এক যুবক একটি ষাঁড়ের পিঠে চেপে ছুটে বেড়াচ্ছেন। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। এই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পরই নড়চড়ে বসে পুলিশ। তদন্তে উঠে আসে, নেশাগ্রস্ত অবস্থায় ওই যুবক এই কাণ্ড ঘটিয়েছেন। তার পরেই তাঁকে তলব করে উত্তরাখণ্ড পুলিশ। পুলিশকর্তারা তাঁকে ডেকে বকুনি দেন। ভবিষ্যতে অবলা পশুদের উপর এমন অত্যাচার করলে তাঁর বিরুদ্ধে কঠোর ধারায় মামলা দেওয়া হবে বলেও ওই যুবককে জানিয়েছে পুলিশ। ওই যুবকের ক্ষমা চাওয়ার ভিডিয়ো সমাজমাধ্যমে তুলে ধরেছে পুলিশ।

সূত্রের খবর, নেশাগ্রস্ত অবস্থায় ভাইরাল ভি়ডিয়োর মাধ্যমে জনপ্রিয় হতে চেয়েই এই কাণ্ড করে ওই যুবক। পুলিশের বকুনির পর তিনি অত্যন্ত অনুতপ্ত বলেও জানা গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন