রাস্তা থেকে গড়িয়ে গেল বাস, তেলঙ্গানায় অন্তত ৪০ জনের মৃত্যু

তীর্থযাত্রী নিয়ে ফেরার পথে বাস দুর্ঘটনায় মৃত্যু হল ৪০ জনের। তাঁদের মধ্যে ৬ জন আবার শিশু। মঙ্গলবার মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার শনিভারাপেটে।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৮ ১৪:৫০
Share:

উদ্ধারকাজ চলছে। ছবি: এএনআইয়ের টুইটার অ্যাকাউন্ট থেকে।

তীর্থযাত্রী নিয়ে ফেরার পথে বাস দুর্ঘটনায় মৃত্যু হল ৪০ জনের। তাঁদের মধ্যে ৬ জন আবার শিশু। মঙ্গলবার মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার শনিভারাপেটে।

Advertisement

প্রাথমিকভাবে জানা গিয়েছে, বাসটি কোন্ডাগাট্টু থেকে তীর্থযাত্রীদের নিয়ে জাগতিয়ালে ফিরছিল। ফেরার পথেই এই দুর্ঘটনা। কোনওভাবে বাসটির ব্রেক ফেল করে যায়। তারপর নিয়ন্ত্রণ হারিয়ে চারবার পাক খেয়ে রাস্তার পাশে একটি খাদে গিয়ে পড়ে বাসটি। বাসে মোট ৭০ জন যাত্রী ছিলেন। যাঁদের ৪০ জনেরই মৃত্যু হয়েছে বলে খবর। জখম হয়েছেন অনেকে।

ঘটনাস্থলে পৌঁছেছে উদ্ধারকারী দল। পৌঁছেছেন জাগতিয়ালের পুশির সুপার সিন্ধু শর্মাও।

Advertisement

এই ঘটনায় তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও গভীর শোক প্রকাশ করেছেন। মৃতদের পরিবার পিছু ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণের নির্দেশ দিয়েছেন তিনি।

আরও পড়ুন: ‘আমি যখন খেতে বসতাম, বাবা আমাকে গরম খুন্তির ছ্যাঁকা দিত’

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন।

পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন।

অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন