Nainital

Nainital Landslide: বাসের কয়েক হাত দূরে হুড়মুড়িয়ে নামল ধস, নৈনিতালে অল্পের জন্য রক্ষা যাত্রীদের

কয়েক দিন আগে ঘটে যাওয়া হিমাচল প্রদেশের কিন্নরের সেই ভয়ানক স্মৃতিকে উস্কে দিল শনিবারের এই ঘটনা।

Advertisement

সংবাদ সংস্থা

দেহরাদূন শেষ আপডেট: ২১ অগস্ট ২০২১ ১৪:২৫
Share:

বাসের কয়েক হাত দূরেই ধস আছড়ে পড়তে আতঙ্কে পালাচ্ছেন বাস যাত্রীরা। ছবি সৌজন্য টুইটার।

অল্পের জন্য রক্ষা পেল যাত্রিবোঝাই বাস। উত্তরাখণ্ডের নৈনিতালে রাস্তার উপর পাহাড় থেকে হুড়মুড়িয়ে নেমে এল বিশাল ধস। আতঙ্কে বাস থেকে লাফ মারলেন অনেকে। কেউ কেউ জানলা দিয়ে গলে বেরোনোর প্রাণপণ চেষ্টাও করলেন। কয়েক দিন আগে ঘটে যাওয়া হিমাচল প্রদেশের কিন্নরের সেই ভয়ানক স্মৃতিকে উস্কে দিল শনিবারের এই ঘটনা।

শনিবার সকালে নৈনিতালে পাহাড়ি রাস্তা দিয়ে ১৪ জন যাত্রী নিয়ে যাচ্ছিল একটি বাস। হঠাৎ কয়েক হাত দূরে হুড়মুড়িয়ে ধস নামতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। চালক কোনও ক্রমে বাস থামিয়ে দেন। বাস থামতেই আতঙ্কে বাস ছেড়ে বেরিয়ে আসেন যাত্রীরা। কেউ আবার জানলা দিয়ে বেরোনোর চেষ্টা করেন। তবে এই ঘটনায় কারও মৃত্যু হয়নি। আহত হননি কোনও যাত্রী।

Advertisement

কয়েক দিন আগেই হিমাচল প্রদেশের কিন্নরের পাহাড়ি রাস্তায় যাত্রিবোঝাই বাস, বেশ কয়েকটি গাড়ির উপর আছড়ে পড়েছিল ধস। সেই ঘটনায় বেশ কয়েক জনের মৃত্যু হয়। আহত হয়েছিলেন অনেকে। ধসের ধাক্কা পাহাড়ের খাদে আছড়ে ফেলেছিল বাস এবং কয়েকটি গাড়িকে। ভয়ানক সেই ঘটনার স্মৃতি ফিকে হতে না হতেই নৈনিতালের এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন