Accident

বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে মৃত ছয়, আহত অন্তত ২১! উত্তরপ্রদেশে পথ দুর্ঘটনা

ভোর সাড়ে চারটে নাগাদ আগরা-লখনউ এক্সপ্রেসওয়ের উপর দুর্ঘটনাটি ঘটে। চালক ঘুমিয়ে পড়েছিলেন বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। তখনই পিছন থেকে একটি ট্রাক ধাক্কা মারে যাত্রীবোঝাই বাসে।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১১:০৯
Share:

বাস-ট্রাক দুর্ঘটনায় মৃত্যু অন্তত ছ’জনের। প্রতীকী ছবি।

উত্তরপ্রদেশের ফিরোজ়াবাদে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে অন্তত ৬ জনের। আহত আরও ২১ জন। কাকভোরে চালক ঘুমিয়ে পড়াতেই দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে উদ্ধার করা হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, ৫০ জনকে নিয়ে লুধিয়ানা থেকে রায়বরেলী যাচ্ছিল একটি বাস। ফিরোজ়াবাদ জেলায় আগরা-লখনউ এক্সপ্রেসওয়ের উপর বাসটিকে পিছন থেকে ধাক্কা মারে একটি ট্রাক। তাতেই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে গড়িয়ে পড়ে বাসটি। ঘটনাস্থলেই ছ’জনের মৃত্যু হয়। আহত আরও অন্তত ২১ জন। তাঁদের মধ্যে কয়েক জনের আঘাত গুরুতর বলে জানা গিয়েছে। সবাইকেই নিকটবর্তী মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ভোর সাড়ে ৪টে নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে। মনে করা হচ্ছে, অত ভোরে চালক ঘুমিয়ে পড়েছিলেন। সেই সময়ই পিছন থেকে ধাক্কা মারে ট্রাকটি। তাতেই দুর্ঘটনা। যদিও ঠিক কী কারণে দুর্ঘটনায় পড়ল বাসটি তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন