Accident

টায়ার ফেটে দাঁড়িয়ে পড়েছিল গাড়ি, পিছন থেকে ধাক্কা অন্য এক গাড়ির, নিহত চার মহিলা-সহ ছয়

ধারুহেরা থানার আধিকারিক জগদীশ জানিয়েছেন, টায়ার ফেটে যাওয়ায় একটি গাড়ি রাস্তায় দাঁড়িয়ে পড়েছিল। পিছন থেকে এসে ধাক্কা দেয় অন্য একটি গাড়ি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ১৪:২২
Share:

দুর্ঘটনার মুখে গাড়ি। ছবি: এক্স।

রবিবার গভীর রাতে দুই গাড়ির ধাক্কা। হরিয়ানার রেওয়ারিতে প্রাণ হারিয়েছেন ছ’জন। তাঁদের মধ্যে চার জন মহিলা। আরও ছ’জন আহত হয়েছেন।

Advertisement

ধারুহেরা থানার আধিকারিক জগদীশ জানিয়েছেন, টায়ার ফেটে যাওয়ায় একটি গাড়ি রাস্তায় দাঁড়িয়ে পড়েছিল। পিছন থেকে এসে ধাক্কা দেয় অন্য একটি গাড়ি। ধাক্কার অভিঘাতে সামনের গাড়িটি উল্টে খাঁড়িতে পড়ে যায়। তাতে মৃত্যু হয় ছ’জনের।

পুলিশ সূ্ত্রে জানা গিয়েছে, যেই গাড়িটির টায়ার ফেটে গিয়েছিল, তাতে সওয়ার ছিলেন ছয় মহিলা। ওই গাড়িটিই খাঁড়িতে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় চার মহিলার। চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁর মৃত্যু হয়। পিছন থেকে যে গাড়িটি ধাক্কা দিয়েছিল, তাতে সওয়ার ছিলেন পাঁচ জন পুরুষ। তাঁদের মধ্যে এক জনের মৃত্যু হয়েছে। বাকিরা আহত। নিহতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন