Crime

প্রদ্যুম্ন-কাণ্ডে এ বার তথ্য লোপাটের অভিযোগ পুলিশের বিরুদ্ধে

ওই চার পুলিশ কর্মীর বিরুদ্ধে বিভাগীয় তদন্তের সুপারিশও করা হয়েছে। যদিও তদন্তের স্বার্থে ওই চার পুলিশ কর্মীর নাম-পরিচয় জানানো হয়নি।

Advertisement

সংবাদ সংস্থা

গুরুগ্রাম শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০১৭ ১১:৪৮
Share:

প্রদ্যুম্ন ঠাকুর। ফাইল চিত্র।

রায়ান ইন্টারন্যাশনাল স্কুলে দ্বিতীয় শ্রেণির ছাত্র প্রদ্যুম্ন ঠাকুর খুনের তদন্তে এ বার গুরুগ্রাম পুলিশের বিরুদ্ধে তথ্য লোপাটের অভিযোগ উঠল। একই সঙ্গে, পুলিশের বিশেষ তদন্তকারী দলের চার সদস্যের উপর নজর রাখা হচ্ছে বলেও সিবিআই সূত্রে খবর।

Advertisement

কেন্দ্রীয় ওই গোয়েন্দা সংস্থার তরফে জানানো হয়েছে, নজরে থাকা চার পুলিশ কর্মীর বিরুদ্ধে প্রমাণ লোপাটের পাশাপাশি তদন্তে গাফিলতির অভিযোগ রয়েছে। সে জন্যেই তাদের ফোন রেকর্ড দেখা হচ্ছে। ওই চার পুলিশ কর্মীর বিরুদ্ধে বিভাগীয় তদন্তের সুপারিশও করা হয়েছে। যদিও তদন্তের স্বার্থে ওই চার পুলিশ কর্মীর নাম-পরিচয় জানানো হয়নি।

আরও পড়ুন: সেনা গোয়েন্দাদের রিপোর্ট, সংঘাতেরই ছক চিনের

Advertisement

গত ৮ সেপ্টেম্বর রায়ান ইন্টারন্যাশনাল স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র প্রদ্যুম্ন ঠাকুরকে শৌচাগারের মধ্যে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। তার গলার নলি কাটা ছিল। খুনের অভিযোগে স্কুলেরই এক বাস কন্ডাকটর অশোক কুমারকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু, প্রদ্যুম্নের বাবা স্থানীয় পুলিশের উপর ভরসা রাখতে পারেননি, সে জন্য তিনি সিবিআই তদন্ত চান।

আরও পড়ুন: মন্দির দর্শনে রাহুল, আরএসএস যাবে দরগায়

সিবিআই তদন্তে জানা যায়, স্কুলের একাদশ শ্রেণির এক ছাত্র খুন করেছে প্রদ্যুম্নকে। স্কুলের পরীক্ষা পিছতেই এই কাণ্ড ঘটায় সে। সেই সঙ্গে সিবিআই দাবি করে, প্রদ্যুম্নকে খুনের কথা নিজের মুখেই স্বীকার করে নিয়েছে একাদশ শ্রেণির ওই ছাত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন