Chhota Rajan

করোনা মুক্ত হয়েছেন ‘ডন’ ছোটা রাজন, ফিরে গেলেন তিহাড়ে

মহারাষ্ট্রে তোলাবাজি এবং খুনের মামলার সহ ৭০টি মামলায় অভিযুক্ত ছোটা রাজন। গত ২০১৫ সালে ইন্দোনেশিয়া থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১১ মে ২০২১ ২২:০৮
Share:

‘ডন’ ছোটা রাজন পিটিআই

করোনা থেকে সুস্থ হওয়ার পর ফের তিহাড় জেলেই নিয়ে যাওয়া হল ‘ডন’ ছোটা রাজনকে। দিল্লির এইমসে ভর্তি ছিলেন তিনি। সূত্রের খবর, একেবারেই সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। বিগত কয়েক দিনে শারীরিক অবস্থার বিশেষ অবনতি না হওয়ায় তাঁকে জেলে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। চিকিৎসা চলাকালীন ডাক্তাররা জানিয়েছিলেন, রাজনের শারীরিক অবস্থার অবনতি হতে পারে, কারণ তাঁর হৃদরোগ এবং ডায়াবেটিসের সমস্যা রয়েছে।

Advertisement

গত ২২ এপ্রিল জেলেই করোনা আক্রান্ত হয়েছিলেন ছোটা রাজন। তার পর ২৪ এপ্রিলে তাঁকে দিল্লির এইমসে ভর্তি করা হয়। গত শুক্রবারই গুজব রটে, করোনায় মৃত্যু হয়েছে ছোটা রাজনের। খবর প্রকাশ্যে আসতেই জেল কর্তৃপক্ষ জানিয়ে দেয়, রাজনের মৃত্যুর খবর সঠিক নয়।

মহারাষ্ট্রে তোলাবাজি এবং খুনের মামলার সহ ৭০টি মামলায় অভিযুক্ত ছোটা রাজন। গত ২০১৫ সালে ইন্দোনেশিয়া থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। সেই থেকে তিহাড় জেলেই ছিলেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন