Accident

ডাম্পার দিয়ে খুদে পড়ুয়াকে পিষে দিল মত্ত গাড়িচালক, মায়ের হাত ধরেই মৃত্যু আট বছরের বিদ্যার

মুম্বইয়ে মর্মান্তিক এক ঘটনায় ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল খুদে স্কুলপড়ুয়া বিদ্যা সন্তোষ বনসোদের। বৃহস্পতিবার দহিসার এলাকায় একটি ডাম্পার তাকে পিষে দিয়ে চলে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৩:২০
Share:

দহিসার পুলিশ ডাম্পার চালক মুকেশ ধলকে গ্রেফতার করে তাঁর বিরুদ্ধে মামলা রুজু করেছে। প্রতীকী ছবি।

বৃহস্পতিবার সকালে ভাইকে স্কুলে ছেড়ে মায়ের হাত ধরে বাড়ি ফিরছিল ৮ বছর বয়সি বিদ্যা। বাড়ি ফেরার আনন্দ ফুটে উঠেছিল তার চোখেমুখে। কারণ বাড়ি গিয়েই বন্ধুদের সঙ্গে খেলতে বেরোবে সে। হঠাৎ সজোরে এক ধাক্কা। ছিটকে যান বিদ্যার মা। তীব্র যন্ত্রণায় চিৎকার করে চোখ বোজে বিদ্যাও। সেই চোখ আর খোলেনি। মুম্বইয়ে মর্মান্তিক এক ঘটনায় ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল খুদে স্কুলপড়ুয়া বিদ্যা সন্তোষ বনসোদের। বৃহস্পতিবার দহিসার এলাকায় একটি ডাম্পার তাকে পিষে দিয়ে চলে যায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, মায়ের হাত ধরেই মারা যায় বিদ্যা। সংবাদ সংস্থা এএনআই-এর রিপোর্টে বলা হয়েছে, দহিসার পুলিশ ডাম্পার চালক মুকেশ ধলকে গ্রেফতার করে তাঁর বিরুদ্ধে মামলা রুজু করেছে।

Advertisement

পুরো দুর্ঘটনার ভিডিয়ো এক সিসি ক্যামেরায় ধরা পড়েছে। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রথমে ট্রাকের ধাক্কায় বিদ্যা রাস্তায় পড়ে যায়। এক জন যুবক চিৎকার করে ড্রাইভারকে ডাম্পার পিছনে নিয়ে যাওয়ার কথা বললেও গাড়িটি কয়েক ইঞ্চি এগিয়ে বিদ্যাকে পিষে দেয়। এর পর আশপাশে দাঁড়িয়ে থাকা কয়েক জন বিদ্যার দেহ তুলে নিয়ে যায়। অভিযুক্ত ড্রাইভার গাড়ি ছেড়ে পালানোর চেষ্টা করলেও তিনি জনগণের হাতে ধরা পড়ে যান। এর পর তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে প্রাথমিক তদন্ত করে জানা গিয়েছে যে, অভিযুক্ত মুকেশ মদ্যপান করে গাড়ি চালাচ্ছিলেন। আর সেই কারণেই এই দুর্ঘটনা ঘটে।

Advertisement

এফআইআর অনুযায়ী, বিদ্যা এবং তার মা রেখা তার ভাই চিরাগকে দহিসারে স্কুলে নামিয়ে দেওয়ার পরে ঘটনাটি ঘটে। দু’জনে এনএন দুবে রোড দিয়ে বাড়ি ফিরছিলেন, যখন বিদ্যা রেখার হাত ধরেছিল তখন ডাম্পার ট্রাকটি বিদ্যার উপর দিয়ে চলে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন