Natonal News

এয়ার ইন্ডিয়ার খাবারে ফের আরশোলা!

ওই খাবারের প্লেটের ছবি তুলে তা টুইট করেছেন বিশিষ্ট সাংবাদিক হরিন্দর বাওয়েজা। হরিন্দরের অভিযোগ পেতেই নড়েচড়ে বসেছেন এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৭ ২১:২৭
Share:

ছবি: টুইটারের সৌজন্যে।

এয়ার ইন্ডিয়ার খাবারে ফের মিলল আরশোলা। দিল্লি বিমানবন্দরে প্রিমিয়াম প্যাসেঞ্জারদের জন্য সংরক্ষিত লাউঞ্জে পরিবেশিত হয়েছে সে খাবার। ওই খাবারের প্লেটের ছবি তুলে তা টুইট করেছেন বিশিষ্ট সাংবাদিক হরিন্দর বাওয়েজা। হরিন্দরের অভিযোগ পেতেই নড়েচড়ে বসেছেন এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। টুইটারেই ক্ষমা চেয়ে নিয়েছেন তাঁরা।

Advertisement

বুধবার নিজের প্লেটের ছবি তুলে হরিন্দর লিখেছেন, “প্রিয় এয়ার ইন্ডিয়া, বিজনেস এবং ফার্স্ট ক্লাস যাত্রীদের জন্য আপনাদের খাবারের প্লেটে মিলছে আরশোলা। বিরক্তিকর!”

এই ঘটনার পর খাবার পরিবেশনের দায়িত্বে থাকা কেটারিং সংস্থাকেই দায়ী করেছেন এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। তাঁদের দাবি, তিন নম্বর টার্মিনালে ওই খাবার পরিবেশনকারী সংস্থাকে বিষয়টি জানানো হয়েছে। এ নিয়ে পর পর টুইট করে হরিন্দরের কাছে ক্ষমাও চেয়েছে এয়ার ইন্ডিয়া। এ নিয়ে প্রয়োজনীয পদক্ষেপ করার আশ্বাসও দিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

Advertisement

আরও পড়ুন
বড়দিনের উৎসব চলবে না, স্কুলে স্কুলে চিঠি হিন্দু সংগঠনের
ভোটের মুখে প্রকাশ্যে এল চিকিৎসাধীন জয়ার ভিডিও, জোর তরজা তামিলনাড়ুতে
বাবুঘাটে পাওয়া দেহই ঘাটশিলার সুস্মিতার

এয়ার ইন্ডিয়ার আশ্বাস কতটা ফলপ্রসূ হবে তা নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে। গত মাসেই এয়ার ইন্ডিয়ার উড়ানে পরিবেশিত খাবারে আরশোলা মিলেছিল। শিকাগোগামী এক যাত্রী টুইট করে ওই অভিযোগ করেছিলেন। তার এক মাসের মধ্যেই ফের একই অভিযোগ সামনে আসায় অস্বস্তি আরও বাড়ল এয়ার ইন্ডিয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন