Sonia Gandhi

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি সনিয়া গাঁধী

তবে দুশ্চিন্তার কোনও কারণ নেই বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২০ ০৯:০২
Share:

অসুস্থ সনিয়া গাঁধী। ছবি: পিটিআই।

অসুস্থ সনিয়া গাঁধী। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। জ্বর এবং শ্বাসকষ্টের পাশাপাশি তিনি পেটে অসম্ভব যন্ত্রণা অনুভব করছেন জানা গিয়েছে। এই মুহূর্তে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী।সেখানে শারীরিক পরীক্ষা নিরীক্ষা চলছে তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, রবিবার বিকালে আচমকাই অসুস্থ হয়ে পড়েন সনিয়া গাঁধী। জ্বর এবং শ্বাসকষ্ট ছিলই, সেই সঙ্গে পেটে অসম্ভব যন্ত্রণা শুরু হয় তাঁর। তার জেরে সন্ধ্যা ৭টা নাগাদ দিল্লির স্যর গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। রাহুল এবং প্রিয়ঙ্কা গাঁধীও পৌঁছন সেখানে।

তবে দুশ্চিন্তার কোনও কারণ নেই বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। বেশ কিছু শারীরিক পরীক্ষা নিরীক্ষা বাকি তাঁর। তাঁকে হাসপাতালে রেখেই সে সব পরীক্ষা হবে, নাকি ফিরে যেতে দেওয়া হবে, পরীক্ষার প্রাথমিক রিপোর্ট হাতে পাওয়ার পর তা ঠিক করবেন চিকিৎসকেরা।

Advertisement

আরও পড়ুন: সিএএ বিরোধী বিক্ষোভ চলাকালীন ফের গুলি চলল জামিয়ার বাইরে​

আরও পড়ুন: চিন থেকে কলকাতা হয়েই করোনা গিয়েছে কেরলে, উদ্বেগ

এই গঙ্গারাম হাসপাতালেই বরাবর চিকিৎসা করিয়ে আসছে গোটা গাঁধী পরিবার। এর আগেও সেখানে ভর্তি হয়েছেন সনিয়া। ২০১৭ সালে সেখানেই তাঁর কাঁধে অস্ত্রোপচার হয়।

সনিয়ার অসুস্থতা নিয়ে এখনও পর্যন্ত কংগ্রেসের তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি। তবে দলীয় সূত্রে খবর, গত কয়েক দিন ধরেই অসুস্থ সনিয়া। যে কারণে শুক্রবার বাজেট অধিবেশনের প্রথম দিনে সংসদে গেলেও, শনিবার বাজেট পেশের দিন উপস্থিত থাকতে পারেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন