হাফলঙে বিজেপির ১২ দাবিদার

আগামী বছর রাজ্যে বিধান সভা ভোট। শুরু হয়েছে প্রস্তুতি। শাসক কংগ্রেস দলের টিকিটের পাশাপাশি বিজেপির টিকিটের চাহিদাও খুব। অন্তত এই জেলার একমাত্র বিধানসভা আসনের দাবিদারের সংখ্যা অনেক, জেলা সভাপতি থেকে সম্পাদক, সবাই টিকিটের দাবিদার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাফলং শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৫ ০৩:৩১
Share:

আগামী বছর রাজ্যে বিধান সভা ভোট। শুরু হয়েছে প্রস্তুতি।

Advertisement

শাসক কংগ্রেস দলের টিকিটের পাশাপাশি বিজেপির টিকিটের চাহিদাও খুব। অন্তত এই জেলার একমাত্র বিধানসভা আসনের দাবিদারের সংখ্যা অনেক, জেলা সভাপতি থেকে সম্পাদক, সবাই টিকিটের দাবিদার। জেলা বিজেপির তরফে ১২ জন দাবিদারের নামের তালিকা পাঠিয়ে দেওয়া হয়েছে রাজ্য বিজেপির কাছে।

জেলা বিজেপি নেতা গোপীনাথ গারলসা বলেন, ‘‘বিধানসভা ভোটের জন্য জেলা বিজেপি ১২ জনের তালিকা করে রাজ্য কমিটিতে পাঠানো হয়েছে।’’ এই তালিকাতে তাঁর নামও আছে বলে গোপীনাথবাবু জানান। দৌড়ে রয়েছেন বিজেপি জেলা সভাপতি বীরভদ্র হাগজার, প্রাক্তন জেলা সভাপতি হামজানন লাংথাসা, দিলিচরন নাইডিং, আথং লিয়েনথাং, মালতী লাংথাসা, কিদেউলুংলে জেমি, দেথাং নাইডিং, সুরজ নাইডিং, বিপানন কেম্প্রাই, যুগেন্দ্র লাংথাসা, বসেন নাইডিং।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন