Coronavirus in India

হাত না দিয়ে ‘জীবাণুমুক্ত’ চেক জমা নিচ্ছেন ব্যাঙ্ক কর্মী

ব্যাঙ্ক কর্মী মুখোশ এবং পাতলা দস্তানা পরে রয়েছেন। আর একটি বড় চিমটে দিয়ে তাঁর কাছে আসা চেকগুলি নিচ্ছেন, সরাসরি হাতে নিচ্ছেন না। এখানেই শেষ নয়, এবার সেই চেককে জীবাণুমুক্ত করতে টেবিলে রেখে তার উপর গরম স্টিম আয়রন চালাচ্ছেন।

Advertisement

সংবাদ সংস্থা

আমদাবাদ শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২০ ১৭:৫০
Share:

ব্যাঙ্কে আসা চেক জীবাণু মুক্ত করার চেষ্টা। ছবি: টুইটার থেকে নেওয়া।

করোনার জেরে চার দিকে আতঙ্কে মানুষ, এই বুঝি ছুঁয়ে ফেলল ভাইরাস। তবে আমরা কোনও ভাবে এই ভাইরাসের সংস্পর্শে না এলে এটি আমাদের আক্রমণ করবে না। এই সরল কথাটি মাথায় রেখেই করোনাভাইরাসকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করছেন এই ব্যাঙ্ক কর্মী।

Advertisement

করোনার আতঙ্কের মাঝে ব্যাঙ্ক অফ বরোদার গুজরাতের একটি শাখার এক কর্মী সোশ্যাল মিডিয়ার দৌলতে হঠাৎই সবার নজরে চলে এসেছেন। কারণ তিনি কাউন্টারে বসে যে ভাবে নিজেকে ভাইরাসের ছোঁয়া থেকে দূরে রাখার চেষ্টা করছেন তার প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকরা। তিনি না ছুঁয়েই ব্যাঙ্কে আসা চেকগুলি জমা নিচ্ছেন। সেটিকে আবার জীবাণুমুক্ত করার চেষ্টাও করে যাচ্ছেন।

শিল্পপতি আনন্দ মহিন্দ্রা ভিডিয়োটি শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে, কাউন্টারে বসা ওই ব্যাঙ্ক কর্মী মুখোশ এবং পাতলা দস্তানা পরে রয়েছেন। আর একটি বড় চিমটে দিয়ে তাঁর কাছে আসা চেকগুলি নিচ্ছেন, সরাসরি হাতে নিচ্ছেন না। এখানেই শেষ নয়, এবার সেই চেককে জীবাণুমুক্ত করতে টেবিলে রেখে তার উপর গরম স্টিম আয়রন চালাচ্ছেন।

Advertisement

আরও পড়ুন: ৪৮ ঘণ্টায় অটোমেটিক স্যানিটাইজার মেশিন তৈরি করে হাসপাতালকে দান প্রৌঢ়ের

আরও পড়ুন: লকডাউনে পাশের বাড়িতে কুকিজ বিলি করে আসছে বুলডগ!

কাউন্টারের বাইরে থেকে কেউ এই দৃশ্য ক্যামেরাবন্দি করেন। আনন্দ মহিন্দ্রা সেটি শনিবার তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে পোস্ট করে দেন। ভাইরাল হওয়া ভিডিয়োটি ইতিমধ্যেই নেটাগরিকরা দু’ লাখ ৩১ হাজার বার দেখে ফেলেছেন। সেই সঙ্গে লাইক, কমেন্ট করে চলেছেন।

দেখুন সেই ভিডিয়ো:

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন