Coronavirus In India

দিল্লিতে পিৎজা ডেলিভারি বয় করোনা আক্রান্ত, ৭২ পরিবার কোয়রান্টিনে

গত ১২ এপ্রিল পর্যন্ত টানা দু’সপ্তাহ ধরে কিশোরটি দক্ষিণ দিল্লির হাউজ খাস, মালব্য নগর ও সাবিত্রী নগর এলাকায় ৭২টি পরিবারকে বাড়ি গিয়ে কিশোরটি পিৎজা দিয়ে আসত। পুলিশ জানতে পেরেছে, ওই কিশোর কখনও দিল্লির বাইরে যায়নি। সে ক্ষেত্রে কোনও পরিবারে পিৎজা দিতে গিয়েই সে সংক্রমিত হয়েছে বলে মনে করা হচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২০ ১১:৩৫
Share:

করোনা সংক্রমণ রুখতে কড়া নজরদারি দিল্লিতে। -ফাইল ছবি।

দক্ষিণ দিল্লিতে বাড়ি বাড়ি গিয়ে পিৎজা দিয়ে আসত (‘ডেলিভারি বয়’) ১৯ বছর বয়সী যে কিশোর, তার রক্তপরীক্ষায় করোনা সংক্রমণের প্রমাণ মিলেছে। তার ফলে, আতঙ্কিত হয়ে পড়েছে এলাকার ৭২টি পরিবার। কিশোরটিকে ভর্তি করানো হয়েছে রামমনোহর লোহিয়া হাসপাতালে। আর ৭২টি পরিবারকে পাঠানো হয়েছে ‘হোম কোয়রান্টিনে’। পরিবারগুলির উপর কড়া নজর রাখা হয়েছে। দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা এখনও পর্যন্ত ১ হাজার ৫৭৮। মৃত্যু হয়েছে ৩০ জনের।

Advertisement

পুলিশ ও প্রশাসনের তরফে জানানো হয়েছে, গত ১২ এপ্রিল পর্যন্ত টানা দু’সপ্তাহ ধরে কিশোরটি দক্ষিণ দিল্লির হাউজ খাস, মালব্য নগর ও সাবিত্রী নগর এলাকায় ৭২টি পরিবারকে বাড়ি গিয়ে কিশোরটি পিৎজা দিয়ে আসত। পুলিশ জানতে পেরেছে, ওই কিশোর কখনও দিল্লির বাইরে যায়নি। সে ক্ষেত্রে কোনও পরিবারে পিৎজা দিতে গিয়েই সে সংক্রমিত হয়েছে বলে মনে করা হচ্ছে।

এও জানা গিয়েছে, ওই কিশোরের সংস্পর্শে এসেছিল আরও ২০টি কিশোর। তারাও বাড়িতে বাড়িতে পিৎজা দিয়ে আসত। তাদেরও ছত্তরপুরের কোয়রান্টিন সেন্টারে পাঠানো হয়েছে।

Advertisement

আরও পড়ুন- আর শুধু হুমকি নয়, 'হু'কে অর্থ সাহায্য বন্ধ করল আমেরিকা

আরও পড়ুন- কিছু ছাড় মিললেও, ৩ মে পর্যন্ত ঘরেই বন্দি গোটা দেশ

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন