Car Accident

রিকশাচালককে ধাক্কা মেরে ২০০ মিটার হিঁচড়ে নিয়ে গেল গাড়ি! ভয়াবহ দৃশ্যের সাক্ষী থাকল দিল্লি

মঙ্গলবার রাতে ফিরোজ শাহ রোডে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন ফারমান। গাড়ির গতি নিয়ন্ত্রণে রাখতে না পেরে সামনের একটি রিকশাকে গিয়ে ধাক্কা মারেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ০৮:৫৬
Share:

দুর্ঘটনার পর খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় দিল্লি পুলিশ। ছবি: টুইটার।

রাতের অন্ধকার। পিছন থেকে তীব্র গতিতে ছুটে আসছে একটি গাড়ি। গতি নিয়ন্ত্রণে রাখতে না পেরে হঠাৎ গাড়িটি ধাক্কা মারে সামনের রিকশাকে। রিকশাটিকে ধাক্কা মারার পর আরও সামনের দিকে এগিয়ে যায় গাড়িটি। তখনই ঘটে বিপদ। গাড়ির সঙ্গে কোনও ভাবে আটকে যায় রিকশাচালকের শরীর। প্রায় ২০০ মিটার ওই অবস্থাতেই রাস্তায় হিঁচড়ে নিয়ে যাওয়া হয় রিকশার চালককে। মঙ্গলবার রাতে নয়াদিল্লির ফিরোজ শাহ রোডে এই ঘটনাটি ঘটেছে।

Advertisement

দিল্লি পুলিশ সূত্রে খবর, এসইউভি গাড়িটির চালকের আসনে ছিলেন ২৫ বছর বয়সি ফারমান। গাজিয়াবাদের মুরাদনগরের বাসিন্দা তিনি। মঙ্গলবার রাতে ফিরোজ শাহ রোডে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন ফারমান।

গাড়ির গতি নিয়ন্ত্রণে রাখতে না পেরে সামনের একটি রিকশাকে গিয়ে ধাক্কা মারেন তিনি। সজোরে ধাক্কা মারার পর রিকশা থেকে ছিটকে পড়ে যান রিকশার চালক। গাড়ির সঙ্গে তাঁর শরীর আটকেও যায় বলে পুলিশের দাবি। ওই অবস্থায় ২০০ মিটার গাড়ি চালিয়ে নিয়ে যাওয়ার পর থামেন ফারমান।

Advertisement

ঘটনাস্থলে পুলিশ পৌঁছনোর সঙ্গে সঙ্গে আটক করা হয় ফারমানকে। রিকশার চালককে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দিল্লি পুলিশ জানিয়েছে, ফারমানের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন