Stunt in Delhi

দিল্লির সিগনেচার সেতুতে অটো নিয়ে কেরামতি, সাইকেল আরোহীকে ধাক্কা মেরে পালালেন যুবক

মঙ্গলবার দিনের ব্যস্ত সময়ে ঘটনাটি ঘটেছে সিগনেচার সেতুতে। সেই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ১৩:২৯
Share:

দিল্লির সেই ঘটনা। ছবি: সংগৃহীত।

আবারও খবরের শিরোনামে দিল্লির সিগনেচার সেতু। এ বার পুলিশের নজর এড়িয়ে ব্যস্তবহুল সেতুর উপরে অটো নিয়ে কেরামতি দেখানোর সময় এক সাইকেল আরোহীকে ধাক্কা মারলেন যুবক। রাস্তায় ছিটকে পড়েন সাইকেল আরোহী। পিছন দিক থেকে আচমকাই একটি বাইক চলে আসে। তার নীচে প্রায় চাপা পড়ে যাচ্ছিলেন। কিন্তু বাইকচালক সময়মতো ব্রেক কষায় বেঁচে যান সাইকেল আরোহী।

Advertisement

মঙ্গলবার দিনের ব্যস্ত সময়ে ঘটনাটি ঘটেছে সিগনেচার সেতুতে। সেই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ। বাইক, গাড়ি নিয়ে ‘স্টান্ট’ না করার জন্য বার বারই পুলিশের তরফে সতর্কবার্তা দেওয়া হয়েছে। সচেতনতামূলক প্রচারও চালানো হয়। কিন্তু তার পরেও পুলিশের নজর এড়িয়ে দিল্লির বুকে এ রকমের ঘটনা মাঝেমধ্যেই প্রকাশ্যে আসে। এই ধরনের ঘটনায় গ্রেফতারের মতো ঘটনাও ঘটেছে। অভিযুক্তদের জরিমানাও করা হয়েছে। কিন্তু তার পরেও হুঁশ ফেরেনি। মঙ্গলবারের ঘটনা আবারও এক বার তা প্রমাণ করল।

সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, দ্রুত গতিতে সেতুর উপর দিয়ে ছুটছে একটি অটো। অটোর বাইরে ঝুলছেন এক যুবক। কখনও এক হাত ছেড়ে পিছন দিকে হেলে পড়ছেন। কখনও সামনের দিকে ঝুঁকছেন। পিছনের দিকে হেলার সময় এক সাইকেল আরোহীকে ধাক্কা মারেন তিনি। সেই সাইকেল আরোহী রাস্তায় ছিটকে পড়ে আহত হন। স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন