‘অসবর্ণ’ বিয়ের পরিণাম? দলিত ইঞ্জিনিয়ারিং ছাত্রকে রাস্তায় ফেলে পিটিয়ে খুন

প্রকাশ্য দিবালোকে ভরা বাজারের মধ্যে এক দলিত যুবককে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা। রবিবার দুপুরে ঘটনাটি ঘটে তামিলনাড়ুর ত্রিপুরে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভি শঙ্কর নামে ওই যুবক ও তাঁর স্ত্রী কৌশল্যা রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ মার্চ ২০১৬ ১০:১২
Share:

এই ব্যস্ত রাস্তাতেই খুন করা হয় দলিত ছাত্রকে।

প্রকাশ্য দিবালোকে ভরা বাজারের মধ্যে এক দলিত ইঞ্জিনিয়ারিং ছাত্রকে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা। রবিবার দুপুরে ঘটনাটি ঘটে তামিলনাড়ুর ত্রিপুরে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভি শঙ্কর নামে ওই যুবক ও তাঁর স্ত্রী কৌশল্যা রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। সেই সময় তিন দুষ্কৃতী বাইকে চেপে এসে শঙ্করকে ব্যস্ত রাস্তার মধ্যে ধারাল অস্ত্র দিয়ে কোপায়। আক্রমণ করে কৌশল্যাকেও। তার পর সেখান থেকে বাইক নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। পথচলতি মানুষজন এই ঘটনা দেখে হতভম্ব হয়ে যান। দুষ্কৃতীরা পালিয়ে গেলে শঙ্কর ও তাঁর স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিত্সকরা শঙ্করকে মৃত বলে ঘোষণা করেন। চিকিত্সকরা জানিয়েছেন, কৌশল্যার আঘাত খুব একটা গুরুতর নয়।

Advertisement

পুলিশ জানিয়েছে, আট মাস আগে দলিত সম্প্রদায়ের যুবক শঙ্করকে বিয়ে করেন তথাকথিত উচ্চ বর্ণের কৌশল্যা (১৯)। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান এটা সম্মানরক্ষার্থে খুনের ঘটনা।

Advertisement

আরও পড়ুন...

প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন