Nutan Naidu

চিত্র পরিচালকের বাড়িতে মারধর যুবককে

ওই যুবক চিত্র পরিচালকের বাড়িতে পরিচারকের কাজ করতেন। গত ফেব্রুয়ারি মাস থেকে ১ অগস্ট পর্যন্ত সেখানে কাজ করেছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২০ ০৬:০৬
Share:

প্রতীকী ছবি।

তেলুগু চিত্র পরিচালক নূতন নায়ডুর স্ত্রী-র আইফোন চুরি করেছেন, এই সন্দেহে ২০ বছর বয়সি এক যুবককে বেধড়ক মারধর করে মাথা কামিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। তফসিলি জাতির ওই যুবক অভিযোগ করলে নূতনের স্ত্রী প্রিয়া মাধুরী-সহ সাত জনের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের করেছে পুলিশ।

Advertisement

ওই যুবক চিত্র পরিচালকের বাড়িতে পরিচারকের কাজ করতেন। গত ফেব্রুয়ারি মাস থেকে ১ অগস্ট পর্যন্ত সেখানে কাজ করেছেন তিনি। প্রিয়ার আইফোনের খোঁজ না মেলায় গত ২৭ অগস্ট ওই যুবককে নূতনের বাড়িতে ডেকে পাঠানো হয়। চুরির অভিযোগ অস্বীকার করেন ওই যুবক। অভিযোগ, পরের দিন তাঁকে ফের বাড়িতে ডেকে কয়েক ঘণ্টা আটকে রাখে চিত্র পরিচালকের পরিবার। পরে তাঁকে লাঠি ও রড দিয়ে মারধর করা হয়। জোর করে মাথা কামিয়ে দেওয়া হয়। বাড়ির সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, মাটিতে বসে রয়েছেন ওই যুবক। তাঁকে ঘিরে ধরে শাসাচ্ছেন সাত জন। তার পর মারধর শুরু হয়। ক্ষমা চাইতে এক মহিলার পায়ে লুটিয়ে পড়েন যুবক। কিন্তু অত্যাচার থামেনি। বরং মারধরের ঘটনা পুলিশকে না জানানোর জন্য হুমকিও দেওয়া হয়েছে তাঁকে। যুবক পুলিশে অভিযোগ জানালে তফসিলি জাতি, তফসিলি জনজাতি আইনে মামলা হয়েছে।

গত মাসেই ওয়াইএসআর কংগ্রেসের এক বিধায়কের নির্দেশে দুই পুলিশকর্মী এক দলিত ব্যক্তির মাথা কামিয়ে দিয়েছেন বলে অভিযোগ উঠেছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন