Dance

‘জিমিক্কি কাম্মাল’ গানের তালে বিয়ে বাড়ির নাচে মজেছে নেট দুনিয়া

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে ‘জিমিক্কি কাম্মাল’-এর সুরে বরের সঙ্গে নাচছেন তাঁর আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবরা।

Advertisement

সংবাদ সংস্থা 

শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:১১
Share:

‘জিমিক্কি কাম্মাল’ গানের তালে নাচ কেরলের বিয়েবাড়িতে। ছবি সোশ্যাল মিডিয়া থেকে।

মোহনলাল অভিনীত মালয়ালম ছবি ‘ভেলিপাদিন্তে পুস্থাকাম’-এর গান ‘জিমিক্কি কাম্মাল’। এই গান শুনলেই কোমর দোলে আট থেকে আশির। ২০১৭ সালে মুক্তি পাওয়ার পর আমেরিকার টিভি পরিচালক জিমি কিমেলের পোস্ট করেছিলেন এই গানের ভিডিয়ো। তখন ভাইরাল হয়েছিল এই গানটি। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে কেরলের এক বিয়ের অনুষ্ঠানে নাচের ভিডিয়ো। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে ‘জিমিক্কি কাম্মাল’-এর সুরে বরের সঙ্গে নাচছেন তাঁর আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবরা।

Advertisement

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে মালায়ালাম ঐতিহ্য মেনে মাণ্ডু পরে নাচছেন পাত্র। তাঁর সঙ্গে নাচ করছেন সমবয়সী বন্ধু বান্ধব-সহ বয়স্ক আত্মীয় স্বজনরাও।

নেট দুনিয়ায় আপলোড করতেই লাইক ও কমেন্টের বন্যায় ভেসে গেছে এই ভিডিয়ো। নেটিজেনরা ‘জিমিক্কি কাম্মাল’ গানে বিয়ে বাড়িতে নাচের নাম দিয়েছেন ‘স্কোয়াড গোলস্’। প্রচুর মানুষ মজাদার কমেন্ট করেছেন এই পোস্টে। যেমন এক জন লিখেছেন, ‘আমার বিয়েতে এই রকম নাচার জন্য বাবাকে পাঠালাম এই ভিডিয়ো।’

Advertisement

Alright gents, let's "Jimikki Kammal" eh? Southie swag like no other to this number. Wow! #jimikkikammal #malayali #malayalee #indianwedding #southindian #malayalam #indiandance #indiandancer #indiandancers #weddingdance #malu #mallu #bollyshake

A post shared by Bollyshake (@bollyshake) on

আরও পড়ুন: হাম্পির ঐতিহাসিক স্তম্ভ ভেঙে দিচ্ছে দুষ্কৃতীরা! ভিডিয়ো ঘিরে বিতর্কের ঝড়

(কাশ্মীর থেকে কন্যাকুমারী, গুজরাত থেকে মণিপুর - দেশের সব রাজ্যের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদেরদেশবিভাগে ক্লিক করুন।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন