Viral Video

আশা ভোঁসলের গানে রাস্তায় দুই বৃদ্ধার প্রাণ খোলা নাচ, ভাইরাল ভিডিয়ো

রাস্তার ধারে ফুটপাতেই তাঁদের বসবাস বলে মনে হচ্ছে। ফুটপাতে একটি শিশু বসে দুই বৃদ্ধার নাচ উপভোগ করছে। এমনকি পথচারিরাও দুই বৃদ্ধার নাচ দেখতে দেখতে যাচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২০ ১৫:১২
Share:

টুইটার থেকে নেওয়া ছবি।

করোনার মাঝে চারিদিকে যখন হতাশা, মন খারাপের আবহ, তারই মাঝে সোশ্যাল মিডিয়ায় এমন কিছু পোস্ট, ভিডিয়ো ভেসে ওঠে যা মন ভাল করে দিতে পারে। যেমন এই ভিডিয়োটি ভাইরাল হল, যেখানে দুই বৃদ্ধা যেন সব ভুলে মনের আনন্দে নেচে যাচ্ছেন। দূর থেকে সেই দৃশ্য কেউ ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

Advertisement

টুইটারে ‘পাঠান কা বাচ্চা’ নামে এক অ্যাকাউন্টে ভিডিয়োটি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, হিন্দি ফিল্ম ‘কারবাঁ’-র সেই বিখ্যাত গান আশা ভোঁসলের গাওয়া ‘পিয়া তু আব তো আজা’ শোনা যাচ্ছে। আর তার তালে তালে দুই বৃদ্ধা নেচে যাচ্ছেন। এক ব্যক্তিকেও প্রথমে দেখা যায় তাঁদের সঙ্গে। তিনি আবার মাস্কও পরে ছিলেন।

রাস্তার ধারে ফুটপাতেই তাঁদের বসবাস বলে মনে হচ্ছে। ফুটপাতে একটি শিশু বসে দুই বৃদ্ধার নাচ উপভোগ করছে। এমনকি পথচারিরাও দুই বৃদ্ধার নাচ দেখতে দেখতে যাচ্ছে। এক বৃদ্ধাকে তো আবার গানের সঙ্গে ঠোঁট মেলাতেও দেখা যাচ্ছে।

Advertisement

আরও পড়ুন: বাঁকা নয়, জলের সমান্তরালে সোজা তৈরি রামধনু ধরা পড়ল ক্যামেরায়

আরও পড়ুন: প্রতিবেশীদের জন্য পাঁচিলে লেখা ওয়াইফাইয়ের পাসওয়ার্ড

মাত্র ১৫ সেকেন্ডের ভিডিয়োটি ২৯ অগস্ট পোস্ট হয়েছে টুইটারে। তার পর সেটি যথারীতি ভাইরাল হতে সময় নেয়নি। এখনও পর্যন্ত ভিডিয়োটি প্রায় ৩০ হাজার বার দেখা হয়েছে। লাইক পড়েছে প্রায় দেড় হাজারের কাছাকাছি।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন