Uttar Pradesh

Uttar Pradesh: সাত ঘণ্টা মর্গের ফ্রিজারে, দুর্ঘটনায় মৃত ‘দেহ’ বেঁচে উঠল, চোখ কপালে চিকিৎসকদের

পরিবারের দাবি, চিকিৎসা চলছে সুরেশের। তাঁর জ্ঞান ফেরেনি। তবে চিকিৎসকরা আশ্বাস দিয়েছেন সঙ্কট কেটে গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২১ ১৭:০৬
Share:

প্রতীকী ছবি।

দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছিলেন এক ব্যক্তি। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এর পর সুরেশকুমার নামে ওই ব্যক্তির দেহ হাসপাতালেই মর্গের ফ্রিজারে রাখা হয়। কিন্তু সকলকে চমকে দিয়ে সেই দেহেই প্রাণ ফিরল! অবিশ্বাস্য এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মোরাদাবাদে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বিদ্যুৎ-মিস্ত্রি সুরেশ বাইক দুর্ঘটনায় গুরুতর আহত হন গত বৃহস্পতিবার। তাঁকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য সুরেশের দেহ মর্গের ফ্রিজারে রাখা হয়। সুরেশের পরিবারকে ডেকে দেহ শনাক্ত করিয়ে ময়নাতদন্তের জন্য অনুমতিও নেওয়া হয়।

Advertisement

তত ক্ষণে বেশ কয়েক ঘণ্টা কেটে গিয়েছে। এর মধ্যেই সুরেশের শ্যালিকা মধুবালা খেয়াল করেন দেহটি নড়ছে। পরিবারের অন্য সদস্যরাও বিষয়টি খেয়াল করেন। সঙ্গে সঙ্গে তাঁরা চিকিৎসককে দেহটি ভাল ভাবে পরীক্ষা করার আর্জি জানান। চিকিৎসকরা পরীক্ষা করে দেখার পর ফের হাসপাতালে সুরেশকে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। পরিবারের দাবি, চিকিৎসা চলছে সুরেশের। তাঁর জ্ঞান ফেরেনি। তবে চিকিৎসকরা আশ্বাস দিয়েছেন সঙ্কট কেটে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন