টিসিএস কর্মীর ধর্ষণ ও হত্যাকাণ্ডে ফাঁসির আদেশ

সালটা ২০১৪-র জানুয়ারি। বড়দিনের ছুটি কাটিয়ে অন্ধ্রপ্রদেশ থেকে মুম্বই ফিরছিলেন টিসিএস কর্মী এক তরুণী। মুম্বইয়ে রেল স্টেশনে নামেন। কিন্তু শীতের কুয়াশা মাখা ভোরে ট্যাক্সি মেলা ভার হয়ে পড়ে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০১৫ ১৫:২৮
Share:

সালটা ২০১৪-র জানুয়ারি। বড়দিনের ছুটি কাটিয়ে অন্ধ্রপ্রদেশ থেকে মুম্বই ফিরছিলেন টিসিএস কর্মী এক তরুণী। মুম্বইয়ে রেল স্টেশনে নামেন। কিন্তু শীতের কুয়াশা মাখা ভোরে ট্যাক্সি মেলা ভার হয়ে পড়ে। চালকের পরিচয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল এক ব্যক্তি। কিন্তু তাকে ভরসা করাই কাল ছিল তাঁর। মাঝ রাস্তাতেই ঘটে বিপদ। ঝোপে টেনে নিয়ে গিয়ে ধর্ষণ করে, মাথা থেঁতলে খুন করে চম্পট দেয় ওই ব্যক্তি।

Advertisement

কিন্তু এর ফল তাকে পেতেই হল। ধরা পড়ে যায় পুলিশের হাতে। শুক্রবার ৩৯ বছরের চন্দ্রভান সানাপকে মুম্বই আদালত তাকে ফাঁসির সাজা দিয়েছে।

টিসিএসের কর্মী ছিলেন ওই তরুণী। বড়দিনের ছুটি কাটানোর পর তিনি মুম্বইয়ে হস্টেলে ফিরছিলেন। মুম্বইয়ের রেল স্টেশনেই তাঁর সঙ্গে পরিচয় করে সানাপ। নিজেকে ট্যাক্সি চালকের পরিচয় দিয়েছিল। কিন্তু স্টেশনের বাইরে কোনও ট্যাক্সি ছিল না। পেট্রোল শেষ হয়ে যাওয়ায় কিছু দূরে ট্যাক্সি রাখা রয়েছে এই বলে সে তরুণীকে নিজের বাইকে চাপায়। কিছু দূর যাওয়ার পর ফাঁকা রাস্তা দেখে তরুণীকে টানতে টানতে পাশের ঝোপের মধ্যে নিয়ে যায়। তাঁকে ধর্ষণ করে। পরে পাথর দিয়ে মাথা থেঁতলে থেঁতলে খুন করে। শুকনো ডালপালা দিয়ে তাঁর দেহে আগুন লাগিয়ে ব্যাগ নিয়ে চম্পট দেয়। পরে রেল স্টেশনের সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ সানাপকে সনাক্ত করে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন