Kanpur Dehat

কানপুরে উদ্ধার কিশোরীর পচাগলা দেহ, সম্পত্তির লোভে খুন বলে অনুমান পুলিশের

পরিবারের দাবি, মেয়েটিকে ধর্ষণ করে খুন করা হয়েছে। যদিও কানপুর পুলিশ সেই অভিযোগ মানতে নারাজ।

Advertisement

সংবাদ সংস্থা

কানপুর শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২০ ১৪:২০
Share:

প্রতীকী ছবি।

হাথরসের ভয়াবহ ঘটনা নিয়ে তোলপাড় সারা দেশ। এর মধ্যে সেই যোগী আদিত্যনাথের রাজ্যেই সম্পত্তির লোভে কিশোরীকে খুনের অভিযোগ উঠল। দীর্ঘদিন ধরে নিখোঁজ থাকা ওই নাবালিকার পচাগলা দেহ শনিবার উদ্ধার হয়েছে একটি ভুট্টা খেত থেকে। ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তবে কানপুর দেহাতের এই ঘটনা নারী নিরাপত্তা ইস্যুতে যোগী প্রশাসনকে ফের প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিয়েছে।

Advertisement

কানপুর দেহাতের পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৫ দিন ধরে নিখোঁজ ছিল ওই কিশোরী। তার বাড়ি গাহলিয়া রুরা গ্রামে। নিখোঁজের ঘটনায় কিশোরীর পরিবার পুলিশে অভিযোগও দায়ের করে। কিন্তু তার খোঁজ কিছুতেই মেলেনি। এর মধ্যেই গতকাল ভোরে গ্রাম থেকে কিছুটা দূরে ওই কিশোরীর ক্ষতবিক্ষত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। এর পরই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পরিবারের দাবি, মেয়েটিকে ধর্ষণ করে খুন করা হয়েছে। যদিও কানপুর দেহাতের পুলিশ সুপার কেশব কুমার অবশ্য ধর্ষণের অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাঁর মতে, সম্পত্তির জন্যই ওই কিশোরীকে অপহরণ করে তার কাকারা তাকে ঠান্ডা মাথায় খুন করে।

ওই ঘটনায় কিশোরীর দুই কাকা ব্রিজলাল এবং জিয়ালালকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের দাবি, জেরার মুখে তারা স্বীকার করেছে সম্পত্তি নিয়ে গন্ডগোলের জেরেই ওই কিশোরীকে খুন করা হয়েছে। নাবালিকার দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

Advertisement

আরও পড়ুন: হাথরস-কাণ্ডে ধর্ষণের অভিযোগ মুছতে পিআর সংস্থার দ্বারস্থ যোগী

আরও পড়ুন: ‘সুশিক্ষা দিতে হবে মেয়েদের, তবেই রোখা যাবে ধর্ষণ’, মন্তব্য বিজেপি বিধায়কের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন