Decomposed Body

জেএনইউ চত্বর থেকে উদ্ধার পচাগলা ঝুলন্ত দেহ

জানা গিয়েছে, মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের নেলসন ম্যান্ডেলা রোড সংলগ্ন চত্বরে দুর্গন্ধ পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তারক্ষীরা। তাঁরাই সেখানকার একটি গাছ থেকে দেহটি ঝুলতে দেখে পুলিশে খবর দেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০১৮ ১৩:৩২
Share:

জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়।—ফাইল চিত্র।

দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয় চত্বরে গাছে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির পচাগলা দেহ উদ্ধার হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে বিশ্ববিদ্যালয়ে।

Advertisement

পুলিশের প্রাথমিক অনুমান, উদ্ধার হওয়া দেহটি নজফগড়ের বাসিন্দা বছর চল্লিশের রাম প্রবেশ সিংহের। কারণ, দেহটির সঙ্গে একটি আধার কার্ড, ভোটার কার্ড, একটি মোবাইল ফোন, ড্রাইভিং লাইসেন্স এবং নগদ ৯০ টাকা উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধার হওয়া আধার কার্ড, ড্রাইভিং লাইসেন্স, ভোটার কার্ড— সবই রাম প্রবেশ সিংহের। তবে পুলিশ সূত্রে জানানো হয়েছে, মৃতদেহটি অন্তত ৬-৭ দিনের পুরনো। পচাগলা দেহটির মুখ চেনার মতো অবস্থায় ছিল না। তাই উদ্ধার হওয়া দেহটি যে রাম প্রবেশ সিংহেরই, তা এখনই নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

Advertisement

আরও পড়ুন: স্থায়ী কমিটিতে গেল মেডিক্যাল কমিশন বিল

রাতে তাণ্ডব প্রাক্তন সেনার, দু’ঘণ্টায় খুন ৬ জন

জানা গিয়েছে, মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের নেলসন ম্যান্ডেলা রোড সংলগ্ন চত্বরে দুর্গন্ধ পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তারক্ষীরা। তাঁরাই সেখানকার একটি গাছ থেকে দেহটি ঝুলতে দেখে পুলিশে খবর দেন। দেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে খোঁজখবর চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন