arrest

প্রতিশোধ নিতে ভুল লোককে খুন, ধৃত ৪

১৫ মার্চ সেখানকার রনহোলা এলাকায় ডাকাতদের হাতে পড়েন ধৃতদের এক বন্ধু। সর্বস্ব লুট করে নেয় তারা। জানতে পেরে ডাকাতদের ‘শিক্ষা দেওয়ার’ ছক কষে ধৃতরা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ০৮:৪১
Share:

—প্রতীকী ছবি।

বন্ধুর হয়রানির কথা অনুভব করেছিল তারা। হঠাৎ ডাকাতের কবলে পড়লে কী বিপদ হয় তা-ও অজানা ছিল না, তা-ও আবার মাসের মাঝখানে। প্রয়োজন প্রতিশোধ। প্রতিশোধস্পৃহাই যে তাদের গুরুতর ভুলের দিকে ঠেলে দেবে তা ভাবেনি। বলা চলে, ভুলবশত ভুল লোককে খুন করেছে তারা।

Advertisement

ডাকাত সন্দেহে দুই নিরপরাধ মানুষকে পিটিয়ে ও ছুরি দিয়ে কুপিয়ে মেরে ফেলা চার যুবক— গৌরব কুমার (২৩), কেশরী কুমার পান্ডে (৩৫), সন্দেশ কুমার (২৮) ও গৌরব সিংহ (২২) এখন গরাদের ও-পারে। সম্প্রতি ধরা পড়েছে তারা। সেখানেই পুলিশের জেরায় ‘প্রতিশোধ পরিকল্পনার’ কথা জানিয়েছে তারা। নিহত দুই যুবকের নাম রাজেশ যাদব ও মুকেশ সিংহ। তাঁদের একটিই ‘অপরাধ’, দিনের শেষে একটি পানশালায় গল্পগুজব করছিলেন। তার জন্যই হলেন ভুলের শিকার।

ঘটনাটি নয়াদিল্লির। ১৫ মার্চ সেখানকার রনহোলা এলাকায় ডাকাতদের হাতে পড়েন ধৃতদের এক বন্ধু। সর্বস্ব লুট করে নেয় তারা। জানতে পেরে ডাকাতদের ‘শিক্ষা দেওয়ার’ ছক কষে ধৃতরা। পুলিশে জানানোর পাশাপাশি নিজেরা খোঁজখবর শুরু করে। জানতে পারে, ডাকাতদের দু’জনের নাম আনন্দ ও পুনীত।

Advertisement

ঠিক দু’দিন বাদে জানতে পারে, স্থানীয় এক পানশালায় মদ্যপান করছে আনন্দের দলবল। প্রতিশোধস্পৃহায় লাঠি ও ছুরি নিয়ে সেখানে হামলা চালায় চার ধৃত। আনন্দের দলবল নয়, সেখানে ছিলেন রাজেশ, মুকেশ ও তাঁদের বন্ধু সোনু। প্রবল মারধর করা হয় তাঁদের। বুকে গেঁথে দেওয়া হয় ছুরি। ঘটনাস্থলেই মৃত্যু হয় রাজেশ ও মুকেশের। বেঁচে যান সোনু। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন