flight

Flight: মাঝ আকাশেই বিমানের সামনের কাচে চিড়, দিল্লি-গুয়াহাটি উড়ানের জয়পুরে জরুরি অবতরণ

দু’দিনে ওই সংস্থার বিমানে তৃতীয় বার যান্ত্রিক ত্রুটি। বুধবার ওই ত্রুটি ধরা পড়ার পর জরুরি অবতরণের জন্য বিমানটিকে জয়পুরে ঘুরিয়ে দেওয়া হয়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ১৬:২২
Share:

বুধবার ‘গো ফার্স্ট’-এর ‘এ৩২০- নিও’ বিমানে প্রযুক্তিগত গোলযোগ ধরা পড়ে। ফাইল চিত্র।

মাঝ আকাশে উড়ানের সময় দিল্লি থেকে গুয়াহাটিগামী একটি বেসরকারি সংস্থার বিমানের সামনের কাচে চিড় ধরা পড়ল। বুধবার তা নজরে আসার পর ওই বিমানটিকে আপৎকালীন ভিত্তিতে জয়পুরে ঘুরিয়ে দেওয়া হয়। সেখানেই জরুরি অবতরণ করে বিমানটি।

Advertisement

‘গো ফার্স্ট’ নামে ওই সংস্থাটির বিমানে গত দু’দিনের মধ্যে এই নিয়ে তৃতীয় বার যান্ত্রিক ত্রুটি ধরা পড়ল বলে জানিয়েছে ডিরেক্টরেট জেনারেল অব সিভিল এভিয়েশন (ডিজিসিএ)। বুধবার ওই সংস্থার ‘এ৩২০- নিও’ বিমানে প্রযুক্তিগত গোলযোগ ধরা পড়ে।

ভারতের আকাশে বিমান পরিবহণের নিয়ন্ত্রক ওই সংস্থার এক আধিকারিক জানিয়েছেন, মঙ্গলবার মুম্বই থেকে লেহ্‌ এবং শ্রীনগর থেকে দিল্লিগামী উড়ানেও যান্ত্রিক গোলযোগ দেখা দিয়েছিল। দু’টি ক্ষেত্রেই সেগুলি ‘গো ফার্স্ট’-এর বিমান ছিল। ডিজিসিএ জানিয়েছে, ওই দু’টি বিমানকেই বসিয়ে দেওয়া হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন