Delhi Metro

আবার প্রকাশ্যে চুম্বন দিল্লি মেট্রোয়, ছবি দেখে মেট্রো কর্তৃপক্ষের জবাবে অবাক নিত্যযাত্রীরা

দিল্লি মেট্রোর ভিতরে আশপাশের যাত্রীদের পরোয়া না করে যুগলের ঘনিষ্ঠতার ঘটনা নতুন নয়। এ নিয়ে বহু বার বহু অভিযোগের মুখোমুখি হতে হয়েছে দিল্লি মেট্রো কর্তৃপক্ষকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১২:১৩
Share:

দিল্লি মেট্রোর ইয়েলো লাইনের ট্রেনের কামরায় এই দৃশ্য দেখা গিয়েছে বলে টুইটারে অভিযোগ করেছিলেন এক মেট্রোযাত্রী। ছবি : টুইটার।

দিল্লি মেট্রোয় আবার দেখা গেল যুগলের ঘনিষ্ঠতার দৃশ্য। এ বার অপেক্ষাকৃত ফাঁকা মেট্রোর কামরায় চুম্বনরত অবস্থায় দেখা গেল তরুণ-তরুণীকে। সেই দৃশ্যের ভিডিয়ো রেকর্ডিং করে টুইটারে পোস্ট করেছিলেন তাঁদেরই এক সহযাত্রী। দিল্লি মেট্রো, দিল্লি পুলিশ, এমনকি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালেরও দৃষ্টি আকর্ষণ করে ওই পোস্টে লেখা হয়েছিল অবিলম্বে পদক্ষেপ করতে। পোস্টটি দেখার পর দিল্লি মেট্রো যা জবাব দিয়েছে, তাতে স্তম্ভিত হয়ে গিয়েছেন দিল্লি মেট্রোর নিত্যযাত্রীরা।

Advertisement

গত ১৭ জুন সকাল ১১টা ৪০ মিনিটে ওই দৃশ্যের ভিডিয়ো এবং ছবি টুইট করেছিলেন ভগৎ এস চিংসুবম নামে এক মেট্রোযাত্রী। ঘটনাটি কোথায় ঘটছে তার বিশদও তিনি জানিয়েছিলেন ওই টুইটে। বিবরণে লেখা ছিল, দিল্লি মেট্রোর ইয়েলো লাইনে হুডা সিটি সেন্টারগামী মেট্রোয় দেখা যাচ্ছে এই দৃশ্য। কর্তৃপক্ষ অর্থাৎ দিল্লি মেট্রোরেল কর্পোরেশন যেন অবিলম্বে পদক্ষেপ করেন। সেই পোস্টের জবাব এসেছে দু’দিন পরে। দিল্লি মেট্রো জানিয়েছে, তারা হুডা সিটি সেন্টারে খোঁজ করে দেখেছে, এমন কোনও যাত্রীর খোঁজ পাওয়া যায়নি। এই দৃশ্যের জন্য যদি যাত্রীদের কোনও অসুবিধা হয়ে থাকে তবে তারা দুঃখিত।

Advertisement

অভিযোগ পাওয়ার ৪৮ ঘণ্টা পেরিয়ে যাওয়ার পর ১৯ জুন দুপুর ২টোর সময় ডিএমআরসির ওই টুইট দেখে অবাক হয়েছেন দিল্লি মেট্রোর নিত্যযত্রীরা। সমাজমাধ্যমে ডিএমআরসির এই ঢিলেমিকে তুলোধনা করেছেন তাঁরা। টুইটটি শেয়ার করে কেউ লিখেছেন, ‘‘অত্যন্ত খারাপ প্রতিক্রিয়া।’’ কেউ আবার লিখেছেন, ‘‘ওরা কি আপনাদের জন্য দু’দিন ধরে ওই ভাবেই ওখানে বসে থাকবে!’’ এই ভাবেই ডিএমআরসির জবাবটি ভাইরাল হয়েছে।

দিল্লি মেট্রোর ভিতরে পরিপার্শ্বের পরোয়া না করে যুগলের ঘনিষ্ঠতার ঘটনা নতুন নয় দিল্লি মেট্রোয়। এ নিয়ে বহু বার বহু অভিযোগের মুখোমুখি হতে হয়েছে দিল্লি মেট্রো কর্তৃপক্ষকে। এই পরিস্থিতিতে দিন কয়েক আগে হঠাৎই ডিএমআরসি সমাজমাধ্যমে একটি পোস্ট করে জানায়, দিল্লি মেট্রো রেলের মধ্যে এ ধরনের কোনও ঘটনা ঘটানো যাবে না, যাতে যাত্রীদের অস্বস্তি বা বিড়ম্বনায় পড়তে হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন