Bomb Threat in Delhi Public School

বোমা রয়েছে, স্কুল খুলতেই ইমেলে হুমকি! আতঙ্ক ছড়াল দিল্লির নামী স্কুলে

এই মাসেই দিল্লির অন্য একটি নামী স্কুলে একই রকম হুমকি ইমেল পাঠানো হয়েছিল। দিল্লির সাদিক নগরের ‘দ্য ইন্ডিয়ান স্কুল’-এ গত ১২ এপ্রিল বোমা রাখা আছে বলে হুমকি দিয়ে ইমেল এসেছিল।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১০:২৩
Share:

বুধবার মথুরা রোডের ‘দিল্লি পাবলিক স্কুলে’ এই হুমকি ইমেল পাঠানো হয়। ছবি: সংগৃহীত।

স্কুলে বোমা রাখা আছে! সকালে স্কুল খুলতেই হুমকি ইমেল পৌঁছল দিল্লির একটি নামী স্কুল কর্তৃপক্ষের কাছে। বুধবার মথুরা রোডের ‘দিল্লি পাবলিক স্কুলে’ এই হুমকি ইমেল পাঠানো হয়। হুমকি ইমেল পেয়ে পুলিশকে খবর দেন স্কুল কর্তৃপক্ষ। সেই খবর পেয়েই স্কুলে হাজির হয় পুলিশ। ডাকা হয় বম্ব স্কোয়াডকেও। গোটা স্কুলে চিরুনিতল্লাশি চালাচ্ছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত স্কুলের ভিতরে কোনও বোমা খুঁজে পাওয়া যায়নি। পুরো স্কুল চত্বরে পুলিশ মোতায়েন করে নজরদারি চালানো হচ্ছে। কোনও পড়ুয়া মজা করে এই হুমকিবার্তা পাঠিয়েছে কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

প্রসঙ্গত, এই মাসের শুরুতেও দিল্লির অন্য একটি নামী স্কুলে একই রকম হুমকি ইমেল পাঠানো হয়েছিল। দিল্লির সাদিক নগরের ‘দ্য ইন্ডিয়ান স্কুল’-এ গত ১২ এপ্রিল বোমার হুমকি দিয়ে এই ইমেল পাঠানো হয়েছিল। ইমেলে দাবি করা হয়েছিল যে, স্কুল চত্বরে বোমা রয়েছে। হুমকিবার্তা পেয়ে তড়িঘড়ি স্কুল খালি করে দেওয়া হয়েছিল।

সেই হুমকিবার্তাটি খতিয়ে দেখার পর তা ভুয়ো বলে জানিয়েছিল দিল্লি পুলিশ। গত বছরের নভেম্বরেও দক্ষিণ দিল্লির এই স্কুলেই বোমাতঙ্ক ছড়িয়েছিল। সে সময়েও হুলস্থুল পড়ে যায় এই স্কুলে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন