National News

পিস্তল কেড়ে দুষ্কৃতীর বিরুদ্ধে একাই রুখে দাঁড়ালেন দিল্লির ছাত্র

পেট্রল পাম্পের কারও কাছে থেকে সাহায্য না পেয়ে ফের নিজের মোটরবাইকের কাছে ফিরে আসেন কর্ণ। এ বার একাই দুষ্কৃতীর বিরুদ্ধে রুখে দাঁড়ান তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৮ ১৫:৪৭
Share:

পিস্তল দেখেও ভয় পেলেন না দিল্লির পড়ুয়া। প্রতীকী ছবি।

নিরস্ত্র হয়েও একা হাতেই দুষ্কৃতী ঠেকালেন দিল্লির এক ছাত্র। নিজের মোটারবাইক ছিনতাইকারীর পিস্তলের সামনে দাঁড়িয়ে পরিচয় দিলেন অসীম সাহসিকতার।

Advertisement

ঘটনা দিল্লির শাহাদরা এলাকার। সংবাদমাধ্যমের কাছে কর্ণ চৌধুরি নামে দিল্লির ওই কলেজছাত্র জানিয়েছেন, রবিবার সকাল ৬টা নাগাদ নিজের ইনস্টিটিউটের যাওয়ার জন্য মোটরবাইকে রওনা দেন তিনি। পেট্রল ভরার জন্য শাহাদরায় একটি পেট্রল পাম্পে বাইকটি থামান। সেখান থেকে বেরিয়ে আসার সময় আচমকাই এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি তাঁর উপর হামলা করে। কর্ণকে পিস্তল দেখিয়ে তাঁর বাইকের চাবি চায় সে। কর্ণ বলেন, “ওই লোকটা বাইকের চাবি চাইলেও আমি তা দিতে চাইনি।”

এর পর বাইক থেকে নেমে কোনও রকমে ওই দুষ্কৃতীর হাত ছাড়িয়ে দৌ়ড়ে ফের পেট্রল পাম্পে যান কর্ণ। সেখানে দিয়ে সকলের কাছে সাহায্যের জন্য চিৎকার করে অনুরোধ করতে থাকেন। তবে কেউই তাঁর সাহায্যের জন্য এগিয়ে আসেননি। বরং পেট্রল পাম্পের ভিতরে একটি ঘরে ঢুকে তার দরজা বন্ধ করে দেন তাঁরা।

Advertisement

(আজকের তারিখে গুরুত্বপূর্ণ কী কী ঘটেছিল অতীতে, তারই কয়েক ঝলক দেখতে ক্লিক করুন— ফিরে দেখা এই দিন।)

আরও পড়ুন: অপহরণ, মারধর! জেলে বসেই ব্যবসায়ীর কোটি টাকার সম্পত্তি হাতালেন প্রাক্তন সাংসদ

আরও পড়ুন: কুম্ভ মেলায় নতুন আর্কষণ ‘ফরাসী বাবা’

পেট্রল পাম্পের কারও কাছে থেকে সাহায্য না পেয়ে ফের নিজের মোটরবাইকের কাছে ফিরে আসেন কর্ণ। এ বার একাই দুষ্কৃতীর বিরুদ্ধে রুখে দাঁড়ান তিনি। সিসিটিভি ক্যামেরার ফুটে়জে গোটা ঘটনার ছবিই ধরা পড়েছে। তাতে দেখা গিয়েছে, ওই দুষ্কৃতীর বিরুদ্ধে একাই লড়াই করছেন কর্ণ। তার হাত থেকে পিস্তলও কেড়ে নেন তিনি। পিস্তলটি হাতছাড়া হওয়ার পর সেখান থেকে চম্পট দেয় ওই দুষ্কৃতী।

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরাবাংলা খবরপেতে পড়ুন আমাদেরদেশবিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন