New Delhi

ভাঙানি দিতে না পারাই কাল হল! মহিলাদের সঙ্গে বচসায় জড়িয়ে বিপাকে ডেলিভারি বয়

অর্ডার অনুযায়ী জিনিস নেওয়ার পর ডেলিভারি বয়দের সঙ্গে খারাপ আচরণ করতে শুরু করেন ক্রেতা। শুধু তাই নয়, বাড়ির মহিলারাও নাকি সেই বচসায় জড়িয়ে পড়েন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১১:৫৯
Share:

নির্দিষ্ট ঠিকানা মতো অর্ডার পৌঁছতে গিয়েই ঝামেলায় জড়িয়ে পড়লেন দুই ডেলিভারি বয়। প্রতীকী ছবি।

ডেলিভারি করতে এসে সঙ্গে খুচরো নেই কেন? খুচরো পয়সা না থাকার অপরাধে হেনস্থার শিকার হলেন দুই ডেলিভারি বয়। অনলাইন মুদিখানা সংস্থায় কাজ করেন তাঁরা। খুচরো দিতে না পারায় ক্রেতাদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন দুই কর্মী। তার পর হেনস্থারও শিকার হতে হয়েছে তাঁদের। শনিবার নয়াদিল্লির রাজৌরি গার্ডেন এলাকায় এই ঘটনাটি ঘটে। ডেলিভারি বয়দের নাম যথাক্রমে অমন সিংহ এবং গুরপাল সিংহ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রাজৌরি গার্ডেনের জে ব্লক থেকে অর্ডার পেয়ে সেখানে একগুচ্ছ জিনিস ডেলিভারি দিতে গিয়েছিলেন অমন এবং গুরপাল। মোট ১ হাজার ৬৫৫ টাকা মূল্যের জিনিস অর্ডার করা হয়েছিল। নির্দিষ্ট ঠিকানা মতো অর্ডার পৌঁছতে গিয়েই ঝামেলায় জড়িয়ে পড়লেন দু’জনে। অমন এবং গুরপাল দু’জনেই পুলিশকে জানিয়েছেন যে, বাড়ির ঠিকানায় পৌঁছনোর পর তরুণ সুরি নামে এক ব্যক্তি দরজা খোলেন। অর্ডার অনুযায়ী জিনিস নেওয়ার পর তাঁদের সঙ্গে খারাপ আচরণ করতে শুরু করেন তরুণ। ডেলিভারি বয়দের অভিযোগ, তাঁদের কাছে খুচরো পয়সা না থাকার কারণেই দুর্ব্যবহার করেছিলেন তরুণ।

শুধু তাই নয়, বাড়ির মহিলারাও নাকি সেই বচসায় জড়িয়ে পড়েন। দু’পক্ষের ঝগড়া লাগার কিছু ক্ষণের মধ্যে হাতাহাতিও হয়। ডেলিভারি বয়েরা দাবি করেছেন যে, হাতাহাতির পরে তাঁদের পাগড়িও খুলে দিয়েছিলেন ক্রেতার পরিবারের সদস্যরা। অমন এবং গুরপালের অভিযোগের ভিত্তিতে তরুণ এবং তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে পুলিশ।

Advertisement

তবে, পাল্টা অভিযোগ করেছেন তরুণও। তাঁর দাবি, ডেলিভারি করতে এসে বাড়ির মহিলাদের খারাপ ভাষায় গালিগালাজ করেছেন ওই দুই কর্মী। পুলিশের তরফে জানানো হয়েছে যে, খতিয়ে দেখার জন্য তদন্ত এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। প্রয়োজনে দোষীদের শাস্তি দিতে কড়া পদক্ষেপ করা হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন