Dog Bite

‘হিংস্র’ কুকুরকে খাওয়াতে বাধা, মহিলাকে কামড়ে দিলেন পশুপ্রেমী নিজেই

পুলিশকে মহিলা জানিয়েছেন, গত রবিবার সন্ধ্যায় তিনি দেখেন, গ্রামের তরুণী একটি কুকুরকে খেতে দিচ্ছেন। ওই কুকুরটিই তাঁর ছেলেকে কামড়ে দিয়েছিল। তাই কুকুরটিকে খেতে দিতে বাধা দেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

আমদাবাদ শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৫১
Share:

কুকুরকে খাওয়াতে বাধা দেওয়ায় মহিলাকে কামড়ে দেওয়ার অভিযোগ পশুপ্রেমী তরুণীর বিরুদ্ধে। প্রতীকী ছবি।

কুকুরকে খাওয়ার দিতে বাধা দেওয়ায় এক মহিলাকে কামড়ে দেওয়ার অভিযোগ উঠল পশুপ্রেমী তরুণীর বিরুদ্ধে। অভিযোগ, ওই কুকুরটি কিছু দিন আগে এক যুবককে কামড়ে দিয়েছিল। যুবকের মা তাই তাকে খেতে দিতে বাধা দিয়েছিলেন। পশুপ্রেমী মহিলা এতে ক্ষুব্ধ হন। তিনি যুবকের মাকে হেনস্থা করেন বলে অভিযোগ। এমনকি, মহিলাকে কামড়েও দিয়েছেন তিনি।

Advertisement

ঘটনাটি গুজরাতের খেদা জেলার কমলা গ্রামের। আক্রান্ত মহিলার নাম সীতা ঝালা, বয়স ৪৫ বছর। তিনি একটি কাঠের গুদামে কর্মরত। তাঁর দুই ছেলে যাগনেশ এবং প্রকাশ। ২২ বছরের প্রকাশকে কিছু দিন আগে গ্রামেরই একটি কুকুর কামড়ে দিয়েছিল বলে অভিযোগ। ছেলের যথাযথ চিকিৎসা করান মা।

পুলিশকে মহিলা জানিয়েছেন, গত রবিবার সন্ধ্যায় তিনি দেখেন, গ্রামের তরুণী ভাবনা রাওয়াল একটি কুকুরকে খেতে দিচ্ছেন। ওই কুকুরটিই তাঁর ছেলেকে কামড়ে দিয়েছিল বলে চিনতে পারেন মহিলা। তিনি এগিয়ে গিয়ে পশুপ্রেমী তরুণীকে কুকুরটির আচরণ সম্পর্কে সতর্ক করে দেন। তাকে খেতে না দেওয়ার পরামর্শও দেন। তার পরেই শুরু হয় বচসা।

Advertisement

অভিযোগ, কুকুরটিকে হিংস্র হিসাবে পরিচিত করায় ক্ষেপে গিয়েছিলেন তরুণী। তিনি লাগাতার মহিলাকে হেনস্থা করেন। লাঠি দিয়ে মারধর করা হয়। এমনকি, মহিলার আঙুলে কামড়েও দেন পশুপ্রেমী তরুণী। তাঁর আঙুল থেকে রক্ত বেরিয়েছিল বলে পুলিশকে জানিয়েছেন অভিযোগকারী। তরুণীর পাশাপাশি, তাঁর স্বামীর বিরুদ্ধেও হেনস্থার অভিযোগ তুলেছেন তিনি।

মহিলাকে পশুপ্রেমী দম্পতির হাত থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন তাঁর পুত্রেরা। অভিযোগ, তাঁর শরীরের নানা অংশে আঘাত লেগেছিল। নিকটবর্তী থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশ তদন্ত শুরু করেছে। কিন্তু অভিযুক্তেরা পলাতক। তাঁদের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন