National news

ফ্লোরাল প্রিন্ট আর ন্যুড মেক-আপে আমদাবাদে হাসি ছড়ালেন ইভাঙ্কা

ভারতে এই প্রথম এলেন না ইভাঙ্কা ট্রাম্প। দু’বছর আগে হায়দরাবাদে এসেছিলেন তিনি। তবে গুজরাতে এই প্রথম।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২০ ১৩:৫১
Share:

সর্দার বল্লভভাই পটেল আন্তর্জাতিক বিমানবন্দরে ইভাঙ্কা ট্রাম্প। ছবি: এএফপি।

সাদার উপরে লাল রঙের ফ্লোরাল প্রিন্ট। কানে পান্না আর মুক্তোর মানানসই দুল। চোখে কাজল আর ঠোঁটে হালকা ব্রাউন লিপস্টিক আর ন্যুড মেকআপ। সোমবার সকালে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প এবং স্বামী জ্যারেড কুশনারের সঙ্গে আমদাবাদ সর্দার বল্লভভাই পটেল আন্তর্জাতিক বিমানবন্দরে নামলেন ইভাঙ্কা ট্রাম্পও।

Advertisement

ভারতে এই প্রথম এলেন না ইভাঙ্কা ট্রাম্প। দু’বছর আগে হায়দরাবাদে এসেছিলেন তিনি। তবে গুজরাতে এই প্রথম। আমদাবাদ বিমানবন্দরে পা দেওয়ার আগে টুইট করেন, ‘হায়দরাবাদে নরেন্দ্র মোদীর গ্লোবাল এন্ট্রিপ্রিনিউরিয়াল সামিটে যোগদানের দু’বছর পর ফের ভারতে আসতে পেরে আমি সম্মানিত।’

বিমান থেকে ট্রাম্প নামার আগেই বিমানের অন্য দরজা দিয়ে টারম্যাকে নেমে আসেন ইভাঙ্কা। সেই সময় মোদীর সঙ্গে করমর্দন করে তাঁর সঙ্গে সৌজন্যমূলক কথাবার্তা বলতে দেখা যায় ইভাঙ্কাকে।

Advertisement

আরও খবর: ফলের রস, কুকির রকমারি, সঙ্গে লোভনীয় মিষ্টিমুখ, দেখে নিন ট্রাম্পের সম্মানে চা চক্রের মেনু

আরও খবর: ‘আবার ভারতে আসছি, আমি সম্মানিত’, উচ্ছ্বসিত ট্রাম্প-কন্যা

তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ইভাঙ্কা এ দিন সাদার উপরে লাল ফ্লোরাল প্রিন্টের মিডি-ড্রেস পরেছিলেন। পোশাকের সঙ্গে জুতসই ফিতে বেঁধেছেন গলায় আর পায়ে পরেছেন লাল স্টিলেটো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন