ড্রাগ উদ্ধারের নায়ক বনলেন খলনায়ক

কিন্তু বাড়িতেই বিপুল পরিমাণে মাদক ও বিরাট অঙ্কের নগদ টাকা রেখে সেই অফিসারই এ বার ধরা পড়লেন পুলিশের বিশেষ বাহিনীর জালে। রুপোলি পর্দার টানটান গল্পের সঙ্গে মিলে যায় ইন্দ্রজিতের কাহিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ জুন ২০১৭ ১২:৩৯
Share:

প্রতীকী ছবি।

যত বড় মাদক চক্রই হোক না কেন, তার হাত থেকে নিস্তার নেই। ড্রাগ মাফিয়াদের জালে আটকাতে এমনই নাম করেছিলেন পঞ্জাব পুলিশের অফিসার ইন্দ্রজিৎ সিংহ। কিন্তু বাড়িতেই বিপুল পরিমাণে মাদক ও বিরাট অঙ্কের নগদ টাকা রেখে সেই অফিসারই এ বার ধরা পড়লেন পুলিশের বিশেষ বাহিনীর জালে।

Advertisement

রুপোলি পর্দার টানটান গল্পের সঙ্গে মিলে যায় ইন্দ্রজিতের কাহিনি। পঞ্জাবে এমনিতেই ড্রাগের রমরমা। আর এই ড্রাগ চক্রের জাল কাটতে পুলিশ বাহিনীতে বিশেষ গুরুত্ব পাচ্ছিলেন ইন্দ্রজিতের মতো দক্ষ অফিসার। রাজ্যের যে কোনও এলাকাতেই ড্রাগ চক্র মাথাচাড়া দিয়ে উঠুক না কেন, তাঁর হাত থেকে রেহাই নেই। এ ভাবেই বাহিনীতে নিজের পরিচয় গড়ে তুলেছিলেন তিনি।

কিন্তু সোমবার এই ‘নায়ক’ অফিসারের বাড়িতে রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স হানা দিলে ইন্দ্রজিতের মুখোশ খসে পড়ে। তল্লাশিতে মিলেছে ৪ কেজি হেরোইন, ৩ কেজি স্ম্যাক, ইতালিতে তৈরি ১টি পিস্তল, ৪০০টি গুলি-সহ ১টি এ কে ৪৭ রাইফেল। সেই সঙ্গে ১৬ লক্ষ টাকা ও ৩৫০০ পাউন্ড উদ্ধার হয়েছে। গ্রেফতার করা হয়েছে ইন্দ্রজিৎকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন