Sexual abuse

হোটেলের ঘরে ঢুকে বিদেশি মহিলা পর্যটককে হেনস্থা, চিৎকার করায় ছুরির কোপ! ধৃত পানশালার কর্মী

থানায় অভিযোগ করে তরুণী জানিয়েছেন, রাতে তাঁর তাঁবুতে ঢুকে পড়েন ওই যুবক। তাঁকে হেনস্থার চেষ্টা করেন তিনি। তখন চিৎকার করতে থাকেন তরুণী।

Advertisement

সংবাদ সংস্থা

পানজিম শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১১:৩৬
Share:

তরুণীর সাহায্যে ছুটে এসেছিলেন এক স্থানীয় তরুণ। অভিযোগ, তাঁকেও ছুরি দিয়ে আঘাত করেছেন ওই কর্মী। ছবি: প্রতীকী

নেদারল্যান্ড থেকে গোয়ায় বেড়াতে এসেছিলেন তরুণী। অভিযোগ, তাঁকে যৌন হেনস্থার চেষ্টা করেন হোটেলের এক কর্মী। বাধা দিলে ছুরি নিয়ে আক্রমণ করেন তিনি। এখানেই শেষ নয়। তরুণীর সাহায্যে ছুটে এসেছিলেন এক স্থানীয় তরুণ। তাঁকেও ছুরি দিয়ে আঘাত করেছেন ওই কর্মী। ওই বিদেশি পর্যটক এবং স্থানীয় যুবক, দু’জনেই হাসপাতালে ভর্তি। অভিযুক্ত ধরা পড়েছেন।

Advertisement

অভিযুক্তের নাম অভিষেক বর্মা। উত্তরাখণ্ডের বাসিন্দা তিনি। গোয়ার পারনেমের এক হোটেলে কাজ করেন। সেখানেই থাকছিলেন ডাচ তরুণী। বুধবার রাতে তাঁর তাঁবুতে ঢুকে পড়েন অভিষেক। থানায় অভিযোগ করে তরুণী জানিয়েছেন, ২৫ থেকে ৩০ বছর বয়সি ওই যুবক তাঁকে হেনস্থার চেষ্টা করেন। তখন চিৎকার করতে থাকেন তরুণী।

পুলিশ সুপার (উত্তর গোয়া) নিধিন ভালসন জানিয়েছেন, নির্যাতিতা চিৎকার করায় তাঁকে হুমকিও দেন অভিযুক্ত। চিৎকার শুনে স্থানীয় এক যুবক ছুটে আসেন। অভিযুক্ত হোটেল কর্মীকে চলে যেতে বলেন। তখন অভিষেক তাঁবু থেকে বেরিয়ে গেলেও কিছু ক্ষণ পর ছুরি হাতে ফিরে আসেন। ছুরি দিয়ে তরুণী এবং ওই স্থানীয় যুবককে আক্রমণ করেন অভিযুক্ত। তার পর পালিয়ে যান।

Advertisement

পর্যটক তরুণী সঙ্গে সঙ্গে থানায় গিয়ে অভিযোগ করেন। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। অভিযুক্ত হোটেলকর্মীকে গ্রেফতার করা হয়েছে। যে অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছিল, সেটিও উদ্ধার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন