Coronavirus

করোনা টেস্ট নেগেটিভ হওয়ায় আনন্দ, হাসপাতালের মধ্যে গোটা পরিবারের নাচ ভাইরাল

নাচের জন্য বেছে নেন সুশান্ত সিংহ রাজপুতের 'ছিছোরে' ফিল্মের ‘চিন্তা করকে ক্যায়া পায়েগা, মরনে সে পহলে মর জায়েগা’ গানটি।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২০ ২১:১৮
Share:

করোনা মুক্ত হওয়ার আনন্দে নাচ। ছবি: টুইটার থেকে নেওয়া।

করোনা অতিমারির আতঙ্কের মাঝে কেউ মনে হয় সব থেকে বেশি আনন্দ পাবেন যদি তাঁর কোভিড টেস্টের রেজাল্ট নেগেটিভ আসে। আর সেক্ষেত্রে কেমন মন খুলে আনন্দ করতে হয়, তা দেখিয়ে দিল মধ্যপ্রদেশের এক পরিবার। হাসপাতালের মধ্যে তাঁদের সেই নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

Advertisement

মধ্যপ্রদেশের কাটনি এলাকার ১৯ সদস্যের গোটা একটি পরিবার ৮ অগস্ট করোনা নিয়ে হাসপাতালের ভর্তি হয়। তাঁদের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়। দিন সাতেকের মধ্যেই চিকিৎসায় সুস্থ হয়ে ওঠেন তাঁরা। ১৫ অগস্ট ফের তাঁদের করোনা টেস্ট করা হয়, রেজাল্ট নেগেটিভ আসে। ফলে স্বাভাবিক ভাবেই তাঁরা ভীষণ খুশি হন।

করোনা-মুক্ত হওয়ার আনন্দে পরিবারের আট সদস্য আনন্দে নাচতে শুরু করেন। আর তাঁরা নাচের জন্য বেছে নেন সুশান্ত সিংহ রাজপুতের 'ছিছোরে' ফিল্মের ‘চিন্তা করকে ক্যায়া পায়েগা, মরনে সে পহলে মর জায়েগা’ গানটি। ছোট, বড়, পুরুষ, মহিলা-সহ পরিবারের আট সদস্য হাসপাতালের ওয়ার্ডের মধ্যেই নাচতে শুরু করেন। সেখানে উপস্থিত কেউ তাঁদের সেই আনন্দের নাচ ক্যামেরাবন্দি করেন। যা পরে সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়।

Advertisement

আরও পড়ুন: করোনার মাঝে এ যেন এক স্বপ্নের প্রেম কাহিনি

আরও পড়ুন: যে উহান থেকে বিশ্বে করোনা ছড়িয়ে পড়ল, সেখানে কী ভাবে পার্টি চলছে দেখুন

কাটনি জেলা সিভিল হাসপাতালের চিকিৎসক যশবন্ত বর্মা বলেন, "ডিসচার্জ হওয়ার আগে তাঁরা আনন্দে এমন নাচতে শুরু করেন।" তবে এটাই প্রথম নয়, এর আগেও হাসপাতালের মধ্যে চিকিৎসক, নার্স বা রোগীদের করোনার ফলে তৈরি হওয়া মানসিক চাপ কাটানোর জন্য নাচতে দেখা গিয়েছে। তবে এভাবে প্রায় গোটা পরিবারের সদস্যদের এক সঙ্গে নাচের ভিডিয়ো এই প্রথম ভাইরাল হল।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন