Delhi

হাসপাতালের হস্টেলে ঝুলন্ত অবস্থায় উদ্ধার ডাক্তারি পড়ুয়ার দেহ, মিলল হাতে লেখা সুইসাইড নোট

দিল্লির সফদরজং হাসপাতালের ঘটনা। কী কারণে আত্মহত্যা, তা এখনও স্পষ্ট নয়। ছাত্রীর হাতে লেখা সুইসাইড নোট খতিয়ে দেখছে পুলিশ। ওই ছাত্রীর বন্ধু ও পরিবারের সদস্যদের বয়ান রেকর্ড করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৫:০৭
Share:

কী কারণে আত্মঘাতী ওই ছাত্রী, তা এখনও স্পষ্ট নয়। প্রতীকী ছবি।

ডাক্তারি পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার করা হল দিল্লির সফদরজং হাসপাতালে। আত্মহত্যা বলে প্রাথমিক অনুমান পুলিশের। উদ্ধার করা হয়েছে সুইসাইড নোট। বৃহস্পতিবার ভোররাতে ওই ছাত্রীর দেহ উদ্ধার করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে খবর, এমবিবিএসে চূড়ান্ত বর্ষের ছাত্রী ছিলেন ওই তরুণী। সফদরজং হাসপাতালে ছাত্রীদের হস্টেলে থাকতেন। কী কারণে আত্মহত্যা, তা এখনও স্পষ্ট নয়। তাঁর হাতে লেখা সুইসাইড নোট খতিয়ে দেখছে পুলিশ।

এএনআই-কে এক পুলিশ আধিকারিক বলেছেন, ‘‘ভোর সাড়ে ৩টে নাগাদ আমরা খবর পাই যে, এক ডাক্তারি পড়ুয়া হস্টেলের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।’’ ওই হাসপাতালে শিক্ষানবিশ চিকিৎসক হিসাবে কাজে যোগ দিয়েছিলেন তিনি।

Advertisement

জানা গিয়েছে, ভিতর থেকে ছাত্রীর ঘর বন্ধ করা ছিল। জোর করে দরজা খোলেন ছাত্রীর বন্ধুরা। এর পরই ওই ছাত্রীকে তড়িঘড়ি হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। ছাত্রীর ডায়েরি থেকে সুইসাইড নোট পাওয়া গিয়েছে। এই ঘটনায় মৃতার বন্ধুদের বয়ান রেকর্ড করা হয়েছে।

খবর পেয়ে হাসপাতালে যান মৃতার পরিবারের সদস্যরা। তাঁদের বয়ানও পুলিশ রেকর্ড করেছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন