Nirmala Sitharaman

এমসে ভর্তি নির্মলা সীতারমন, বেলা ১২টা নাগাদ ভর্তি করানো হয় কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে

হাসপাতালে ভর্তি কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। সোমবার বেলা ১২টা নাগাদ তাঁকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। এমনটাই জানা গিয়েছে বিভিন্ন সংবাদ সংস্থা সূত্রে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৩:১৯
Share:

নির্মলা সীতারমন। — ফাইল চিত্র।

হাসপাতালে ভর্তি কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। সোমবার বেলা ১২টা নাগাদ তাঁকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। এমনটাই জানা গিয়েছে বিভিন্ন সংবাদ সংস্থা সূত্রে। ৬৩ বছর বয়স নির্মলার। এমস সূত্রে জানা গিয়েছে, হাসপাতালের একটি কেবিনে রাখা হয়েছে তাঁকে। কী কারণে নির্মলাকে হাসপাতালে ভর্তি করানো তা স্পষ্ট ছিল না প্রাথমিক ভাবে। পরে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, পাকস্থলীতে সংক্রমণ রয়েছে তাঁর।

Advertisement

হাসপাতাল সূত্র থেকে জানা গিয়েছে, নির্মলার শারীরিক অবস্থা নিয়ে আশঙ্কার কিছু নেই। তিনি এখন স্থিতিশীল। তাঁর চিকিৎসা চলচ্ছে। ওই সূত্র মারফত আরও জানা গিয়েছে, খুব তাড়াতাড়ি হাসপাতালের তরফে নির্মলার শারীরিক অবস্থা নিয়ে বুলেটিন প্রকাশ করা হবে।

শনিবার চেন্নাইয়ে ডক্টর এমজিআর মেডিক্যাল ইউনিভার্সিটির ৩৫তম সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন নির্মলা। আগামী বছরের ১ ফেব্রুয়ারি বাজেট পেশ করার কথা নির্মলার। শুক্রবারই তিনি ইঙ্গিত দিয়েছিলেন, এ বারের বাজেটে জনকল্যাণমূলক প্রকল্পে খরচ বাড়ানোর। গত সপ্তাহে কেন্দ্রীয় অর্থমন্ত্রী এও জানিয়েছিলেন, নজর রাখা হচ্ছে মূল্যবৃদ্ধির দিকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন